UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় বিয়েবাড়িতে খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৭

usharalodesk
জুন ৭, ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ার দৌলতপুরে বিয়েবাড়িতে খাওয়ার সময় মাংস নষ্ট করার ঘটনাকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন। ঘটনাটি সোমবার (৭ জুন) দুপুর ২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামে ঘটে। এ সময় বিয়ের প্যান্ডেলসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়।
পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, দেড় মাস আগে গাংনী উপজেলার শহিদুলের ছেলে জনির সঙ্গে জামালপুর গ্রামের গোলাম মোস্তফার মেয়ে চুমকির বিয়ে হয়। বউকে নিতে সোমবার (৭ জুন) ছেলেপক্ষের লোকজন মেয়ের বাড়িতে আসে।
দুপুরে খাওয়ার সময় বরপক্ষের লোকজন অতিরিক্ত মাংস নষ্ট করছে বলে অভিযোগ ওঠে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময়ে দুই পক্ষের সাতজন আহত হন। গুরুতর আহতদের বরের গাড়িতে করে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান জানান, দুপুরে গোলাম মোস্তফার বাড়িতে বর ও কনেপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আসলাম হোসেন বলেন, বিয়ের অনুষ্ঠানে আমারও দাওয়াত ছিল। বড়পক্ষ এবং কনেপক্ষের খাবারের জন্য আলাদা ব্যবস্থা করা হয়। আমি কনেপক্ষের নির্ধারিত স্থানে বসে খাচ্ছিলাম। এ সময় বরপক্ষের লোকজন অতিরিক্ত মাংস নষ্ট করলে দুই পক্ষের সংঘর্ষে সাতজন আহত হন।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি।

(ঊষার আলো-এমএনএস)