UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাগুরায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু, পরিবারের দাবি হত্যার

usharalodesk
জুন ৭, ২০২১ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মাগুরা সদরের ধলহারা বলেশ্বরপুর গ্রামে সোমবার (৭ জুন) সকালে রিতু খাতুন (২৫) নামের এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। রিতুর পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যা।
নিহত গৃহবধূ রিতু ঝিনাইদহ জেলার গোপালপুরের পাইকপাড়া গ্রামের মৃত মিকাইল মণ্ডলের মেয়ে। ৭ বছর আগে সদরের ধলহারা বলেশ্বরপুর গ্রামের মৃত আসাদ মোল্লার ছেলে সুমন মিয়ার সাথে তার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সোয়াইফ নামের ৫ বছরের একটি ছেলে রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রিতুর স্বামী সুমন মিয়া পলাতক রয়েছে।
রিতুর চাচাতো ভাই রাশেদ খান অভিযোগ করেন, তার বোন রিতুকে স্বামী সুমন ও তার পরিবারের সদস্যরা পরিকল্পিতভাবে হত্যা করেছে। রিতুর হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।
এদিকে সুমনের ছোট চাচী আকলিমা খাতুন বলেন, আমাদের সুমন কোন দোষ করেনি। রিতু অসুস্থ হয়ে মারা গেছে। সুমনকে অহেতুক সন্দেহ করা হচ্ছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুমনের ঘরের বারান্দা থেকে শুয়ানো অবস্থায় রিতুর মরদেহ উদ্ধার করে। প্রাথমিক সুরতহালে তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে রিতুর পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)