গুলি ভর্তি বিদেশী পিস্তলসহ গ্রেফতার জনির রিমান্ড শুনানী কাল

সর্বশেষ আপডেটঃ
41
0
ছবি : আটক আল-আমিন শেখ জনি

ঊষার আলো প্রতিবেদক : নগরীর হরিনটানা থানাধীন ময়ুর ব্রিজ সংলগ্ন ভার্সিটি রোড এলাকা থেকে একটি গুলি ভর্তি বিদেশী পিস্তলসহ গ্রেফতার হওয়া আল আমীন শেখ জনি (৪১) কে সাত দিন পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। কাল রোববার মহানগর হাকিম মোঃ সারোয়ার হোসেনের আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।
অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলির উৎস কি? সে কি উদ্দেশ্যে তা বহন করছিল? কার কাছে নিয়ে যাচ্ছিল? সে অস্ত্র ব্যবসায়ী-না পেশাদার অপরাধী? চক্রের অন্য সদস্য করা? এসব প্রশ্নের উত্তর জেনে জড়িত অন্যদের গ্রেফতার এবং তাদের হেফাজতে আরও অস্ত্র-গুলি থাকলে সেগুলো উদ্ধারের চেষ্টায় আসামিকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়েছে। থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মনিরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ১২ টা পেরিয়েছে। মাদক দ্রব্য কেনা-বেঁচা সংক্রান্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি টিম হরিনটানা থানা এলাকার ভার্সিটি রোডের একটি বাড়ীর সামেন অভিযান চালায়। ওই সময় জনি কে গ্তারেফতার করা হয়। ওই সময় শরীর তল্লাশিকালে একটি পিস্তল, দু’ রাউন্ড বুলেট ও একটি ম্যগজিন উদ্ধার করা হয়। পিস্তলের বডিতে খোদাই করে লেখা ইউএসএ। ম্যাগজিনে গুলি ভর্তি। অপর ম্যাগজিনটি খালি ছিল। আসামি রূপসা উপজেলার আইচগাতী গ্রামের জনৈক শেখ আলী আরশাদের ছেলে।

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ