ঝালকাঠি জেলা কল্যাণ সমিতি খুলনার কার্যনির্বাহী সমিটির সভা অনুষ্ঠিত

সর্বশেষ আপডেটঃ
49
0

ঊষার আলো ডেস্ক : শনিবার (২০ মার্চ) সন্ধ্যা ৭ টায় ঝালকাঠি জেলা কল্যাণ সমিতি খুলনা কার্যনির্বাহী সমিটির সভা নগরীর পাওয়ার হাউস মোড়ের হোটেল কাইফিংয়ে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি সৈয়দ মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ এসএম মনিরুজ্জামান খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপিস্থত ছিলেন সহ-সভাপতি মু. শাহ আলম, মো. শাহাদাৎ হোসেন, মো. কামাল হোসেন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম জাহাঙ্গীর, মো. জয়নাল আবেদীন, মো. রাজ্জাক হোসেন, অর্থ সম্পাদক এবিএম রুস্তম আলী, সাংগঠনিক সম্পাদক মোল্লা মো. সাজ্জাদ হায়দার, দফতর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ মুশফিকুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বারেক হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক শাহ আলম সরদার, প্রচার সম্পাদক খন্দকার শাহীন হোসেন, নির্বাহী সদস্য মো. বেলায়েত হোসেন বেলাল, মো, শফিকুল ইসলাম প্রমুখ।
সভার শুরুতেই জাতীর জনক, স্বাধীনতার ¯’পতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে তার আত্মার মাগফিরাত কামনা করা হয়। এ সময় তার জীবনীর উপর আলোচনা করা হয়। পরে স্বাধীনতার ৫০ বর্ষপূতির এই শুভালগ্নে শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। এ সময় যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের সুস্থ্যতা কামনা করা হয়। পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করা হয়। সভায় সমিতির সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য সকলকে আন্তরিকতার সাথে কাজ করার অনুরোধ জানানো হয়।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ