“মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” স্লোগানে কেএমপি’র সচেতনতামূলক কার্যক্রম

সর্বশেষ আপডেটঃ
129
0
ছবি : কোভিভ-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় রোববার (২১ মার্চ) শিববাড়ি মোড়ে কেএমপির উদ্যোগে বিশেষ জনসচেতনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ঊষার আলো প্রতিবেদক : ২১ মার্চ কোভিভ-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলার জন্য নগরীর শিববাড়ি মোড়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” স্লোগানকে সামনে রেখে বিশেষ জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় কেএমপি’র কমিশনার মোঃ মাসুদুর রহমান ভুঞা পথচারীদের মুখে মাস্ক এবং ফেসশিল্ড পরিয়ে দেওয়া-সহ সচেতনতামূলক লিফলেট বিতরণ ও গাড়িতে স্টীকার লাগিয়ে দেন। কেএমপি’র কমিশনার যাত্রী, চালক, হেলপারসহ সকল নগরবাসীকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করেন। এছাড়াও, কেএমপি’র ৮ টি থানার বিভিন্ন স্থানে একযোগে অত্র কার্যক্রম পালন করা হয়।

উক্ত কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম (বিপিএম-সেবা); ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্সান শাহ; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ তাজুল ইসলাম; ডাঃ একেএম কামরুল ইসলাম, সভাপতি, খুলনা মহানগর কমিউনিটি পুলিশং ফোরাম-সহ কেএমপি’র উধ্বর্তন পুলিশ কর্মকর্তাবৃন্দ, স্থানীয় কাউন্সিলরসহ রাজনৈতিক ব্যক্তিত্ব ও নারী নেত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ