মোল্লাহাটে বেইলি ব্রিজ ভেঙে বালুবোঝাই ট্রাক খালে, যান চলাচল বন্ধ

সর্বশেষ আপডেটঃ
45
0

ঊষার আলো রিপোর্ট : বাগেরহাটের মোল্লাহাটের খুলনা-মাওয়া পুরাতন মহাসড়কে নতুন ঘোষগতী এলাকায় মরা চিত্রানদীর উপর নির্মিত বেইলি ব্রিজ ভেঙে বালুবোঝাই একটি ট্রাক খালে পড়ায় যান চলাচল বন্ধ রয়েছে।
আজ ২২ মার্চ সোমবার ভোর রাত ৪ টার দিকে অতিরিক্ত বালুবোঝাই ট্রাকটি ওই বেইলি ব্রিজের উপর ওঠার পর ব্রিজটি দুমড়ে মুচড়ে মরা চিত্রাখালে ভেঙে পড়েছে। এসময় চালক ও হেলপার ট্রাক অক্ষত অবস্থায় ওঠে এসেছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থলে পুলিশ পৌঁছালেও এখন পর্যন্ত উদ্ধার কাজ শুরু হয়নি বলে জানিয়েছে স্থানীয়রা।
জানা যায়, মোল্লাহাটের উপর দিয়ে খুলনা-মাওয়া মহাসড়ক চলে গেছে। এর থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে এই পুরাতন সংযোগ সড়কটি দিয়ে প্রতিদিন ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন ও মানুষ যাতায়াত করেন। ব্রিজটি ভেঙে পড়ায় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।
এলাকাবাসী বলেছেন, ভোররাত ৪টার দিকে বিকট শব্দে আমাদের ঘুম ভেঙে যায়। এসে দেখি বেইলি ব্রিজটি ভেঙে একটি বালুবোঝাই ট্রাক খালে পড়ে গেছে। এর পর থেকে যান চলাচলা বন্ধ হয়ে রয়েছে।
মোল্লাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর বলেন, পুরাতন সড়ক দিয়ে বালু নিয়ে বড়ঘাট যাওয়ার পথে ভুলে নতুন ঘোষগাতীর দিকে চলে যায় ট্রাকটি। যাওয়ার পথে চিত্রা নদীর উপর নির্মিত বেইলি ব্রিজে ওঠে। অতিরিক্ত লোডের ফলে ব্রিজটি ভেঙে খালের মধ্যে পড়ে যায়। পরিস্থিতি স্বাভাবিক রাখর জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ