কুয়েটে বিশেষ প্রশিক্ষণের শেষদিনের কর্মশালা অনুষ্ঠিত

সর্বশেষ আপডেটঃ
32
0
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও কার্যকরী বাস্তবায়ন শীর্ষক তিনদিনব্যাপী বিশেষ প্রশিক্ষণের শেষদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়।

ঊষার আলো ডেস্ক : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এ “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও কার্যকরী বাস্তবায়ন” শীর্ষক বিশেষ প্রশিক্ষণ কর্মশালার তৃতীয় ও শেষ দিনের কর্মশালা অনুষ্ঠিত। সোমবার (২২ মার্চ) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাকক্ষে দিনব্যাপী তৃতীয় ও শেষ দিনের প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। প্রশিক্ষণ কর্মশালায় রিসোর্র্স পার্সন হিসেবে সেশন পরিচালনা করেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম) এর উর্ধ্বতন ব্যবস্থপনা উপদেষ্টা এবং হিসাববিজ্ঞান ও আর্থিক ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান এম. আমিনুর, সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মোঃ আবু জাকির মোর্শেদ এবং মঞ্চে আরো উপস্থিত ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ মাহবুব হাসান। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার।
কর্মশালায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তির পটভূমি; চুক্তি প্রণয়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন; খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ বার্ষিক কর্মসম্পাদন চুক্তির কৌশলগত উদ্দেশ্য, অগ্রাধিকার, কার্যক্রম, কর্মসম্পাদন সূচক এবং লক্ষমাত্রাসমূহ এবং এ সংক্রান্ত প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়। শেষ দিনের কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যালয়ের ১০ম গ্রেডের কর্মকর্তাগণ অঅংশগ্রহণ করেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ