বখাটে যুবকের হামলায় আহত সেলুন মালিকের মৃত্যু

সর্বশেষ আপডেটঃ
103
0
ছবি: বখাটে যুবকের হামলায় মৃত্যুমুখে সেলুন মালিক মনিরুল।

ঊষার আলো প্রতিবেদক: খুলনা মহানগরীর শিববাড়ী এলাকায় বখাটে এক যুবকের অতর্কিত হামলায় আহত সেলুন মালিক মোঃ মনিরুল ইসলাম (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সোমবার (২২ মার্চ) সন্ধ্যায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বলে পুলিশ জানিয়েছে।
এর আগে গত ১৬ মার্চ রাতে হামলাকারী একই এলাকার বুলবুল হোসেনের পুত্র শাহ নাজমুর বিন জিল্লুর রহমান ওরফে অভিকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার বিবরণে জানা যায়, গত মঙ্গলবার (১৬ মার্চ) সকালে মনিরুল প্রতিদিনের ন্যায় তার সেলুন খোলার জন্য বাসা থেকে বের হয়ে পাশের একটি চায়ের দোকানে চা খাওয়ার জন্য দাঁড়ায়। এ সময় আসামি অভির সাথে তার কথা হয়। অভি মনিরুলের কথায় ক্ষিপ্ত হয়ে পেছন দিকে থেকে কাঠের বাতা দিয়ে তার মাথার নিচে আঘাত করে। এ সময় মনিরুল মাটিতে লুটিয়ে পড়লে তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে জখম করে অভি। স্থানীয় লোকজন ছুটে এসে মনিরুলকে উদ্ধার করে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। এ ঘটনায় ১৬ মার্চ ভিকটিম মনিরুলের কন্যা রহিমা আক্তার বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় একটি মামলা দায়ের করেছিলেন (নং-২১)।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানান, সে সোমবার (২২ মার্চ) সন্ধ্যায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার (২৩ মার্চ) পোসমর্টেম শেষে পরিবারের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে। তিনি আরও বলেন, আটক অভি জেল হাজতে রয়েছে। পূর্বের মামলার সাথে হত্যা মামলা যুক্ত হবে।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ