UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে ১০ টাকার প্রলোভনে শিশুকে ধর্ষণ

usharalodesk
মার্চ ২৩, ২০২১ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজশাহী মহানগরীতে ১ শিশুকে ১০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ এবং ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। গত ২১ মার্চ রাত ৯টার দিকে নগরীর হড়গ্রাম চারখুটার মোড় এলাকার একটি জঙ্গলে এ ঘটনা ঘটেছে।
এ সময় অভিযুক্ত শিশুকে (১৬) ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী। পরে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।
ভুক্তভোগী শিশুটির মা নগরীর কাশিয়াডাঙ্গা থানায় ধর্ষণ মামলা করেছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। অভিযুক্ত শিশু ওই এলাকার বাসিন্দা।
ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা বলেন, তার শিশুকন্যা গত ২১ মার্চ রাত সাড়ে ৮টার দিকে হরগ্রাম চারখুঠার মোড় এলাকার একটি দোকানে পণ্য কিনতে যায়। এ সময় তাকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে ওই বখাটে পাশের একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। এ সময় তার মেয়ের চিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে তাকে হাতেনাতে ধরে। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে। এরপর থানায় তার মেয়ে জবানবন্দি দেয়।
অভিযুক্ত ওই ছেলের বাবা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলেও অভিযোগ করেছে ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা।
নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেছেন, ধর্ষণের অভিযোগে শিশুটির মা বাদী হয়ে মামলা করেছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে অভিযুক্তকে ২২ মার্চ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

 

(ঊষার আলো- এম.এইচ)