মামলার তদারকি, বিচারকার্য ত্বরান্বিত ও নিষ্পত্তির লক্ষ্যে মনিটরিং সেলের সভা

সর্বশেষ আপডেটঃ
203
0
ছবি : কেএমপির সম্মেলন কক্ষে বুধবার নারী ও শিশু নির্যাতন মামলা, মাদক মামলা এবং অস্ত্র মামলার বিচার কার্য ত্বরান্বিত ও দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে মনিটরিং সেলের সভা ।

ঊষার আলো প্রতিবেদক : আদালতে সাক্ষী হাজিরা নিশ্চিতকরণ, নারী ও শিশু নির্যাতন, মাদক এবং অস্ত্র মামলার তদারকি এবং বিচারাধীন  মামলার বিচার কার্য ত্বরান্বিত ও দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে মনিটরিং সেলের সভা অনুষ্ঠিত হয়। বুধবার (২৪ মার্চ) কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, বিপিএম (সেবা)’র সভাপতিত্বে কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে আদালতে সাক্ষী হাজিরা নিশ্চিতকরণ, নারী ও শিশু নির্যাতন মামলা, মাদক মামলা এবং অস্ত্র মামলার তদারকি এবং বিচারাধীন  মামলার বিচার কার্য ত্বরান্বিত ও দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে মনিটরিং সেলের সভা অনুষ্ঠিত হয়। মনিটরিং সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার জোনাল এসি, অফিসার ইনচার্জ এবং মামলার তদন্তকারী অফিসারদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

মনিটরিং সেলের সভায় আরও উপস্থিত ছিলেন, কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম, অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (সিটিএসবি) মোঃ জাহাংগীর আলম; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (সদর) শেখ ইমরান-সহ কেএমপি’র জোনাল এসি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ এবং তদন্তকারী কর্মকর্তাবৃন্দ।

 

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ