ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো শুরু পহেলা এপ্রিল

সর্বশেষ আপডেটঃ
42
0

ঊষার আলো রিপোর্ট : আগামী পহেলা এপ্রিল থেকে রাজধানীতে শুরু হচ্ছে সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তি প্রদর্শনী ’ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো ২০২১’। বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিসি) যৌথ উদ্যোগে আয়োজিত এ এক্সপো চলবে ৩ এপ্রিল পর্যন্ত। রাজধানীর আগারগাঁও-এ বাংলাদেশ ফিল্ম আর্কাইভের অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩ দিনব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ

বুধবার (২৪ মার্চ) সকাল ১১টায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। করোনা পরিস্থিতিতে এবারের আয়োজনে শুধু সেমিনার ও উদ্বোধনী এবং সমাপনী আয়োজন ভৌত কাঠামোতে অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক জানান, এ এক্সপো এমন একটি আয়োজন যেটির মাধ্যমে আমরা নতুন নতুন সম্ভাবনা উন্মোচন করতে চাই। সবাইকে নিয়ে শ্রম নির্ভর দেশ থেকে মেধা এবং প্রযুক্তি নির্ভর দেশ হতে চাই। এ আয়োজনের মাধ্যমে দেশীয় উদ্যোক্তা, উদ্ভাবকদের একত্রিত করতে চাই। এই আয়োজনে পলিসি মেকারদের সাথে স্টোক হোল্ডারদের সেমিনার থাকবে। দেশীয় উদ্যোক্তাদের দেশি-বিদেশি উদ্ভাবক এবং বিনিয়োগকারীদের কাছে তুলে ধরতে চাই।

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ