UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে জয়ী হলেন যারা

usharalo
এপ্রিল ৩, ২০২১ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে মাত্র চার ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এস এম মোয়াজ্জেম রশিদী দোজা। তার প্রাপ্ত ভোট ১১১। নিকটতম প্রতিদ্বন্দি এ্যাড. সাইফুল ইসলাম পেয়েছেন ১০৭ ভোট। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাদিকুর রহমান খান এ তথ্য জানান। মোট ২৬টি পদে ৪৮ জন প্রার্থী নির্বাচনী যুদ্ধে অংশ নেন। মোট ভোটার ২২৪ জন।

ছবি: খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে বিজয়ীদের একাংশ।

চারটি সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দোজা পরিষদের কাজী শামিম আহমেদ। ১৪০টি ভোট পেয়ে তিনি প্রথম হয়েছেন। দ্বিতীয় হয়েছেন আলহাজ্ব এসএম মোস্তফা রশিদী দারা তিনি পেয়েছেন ১২৮ ভোট এবং সাইফুল পরিষদের তৃতীয় হয়েছেন আবুল মনসুর আজাদ (১১০ ভোট), চতুর্থ হয়েছেন মোঃ গোলাম রহমান, তার প্রাপ্ত ভোট ১১০। উপজেলা নির্বাহী সদস্য ৪টি পদের মধ্যে সাইফুল পরিষদের কে এম ইকবাল হোসেন (১২৮ ভোট), দোজা পরিষদের খান নজরুল ইসলাম (১১১ ভোট), মহিলা ২ জন এর মধ্যে দোজা পরিষদ থেকে ফারহানা আহমেদ ১২০ ভোট পেয়ে নির্বাচিত হন, দ্বিতীয় হয়েছেন সাইফুল পরিষদ থেকে শাহনাজ ফাতেমা আজাদ মৌরী পেয়েছেন ১১৮ ভোট।

এদিকে অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন  মোতালেব মিয়া (১১৩), যুগ্ম সম্পাদক জিএম রেজাউল ইসলাম (১১৫) ও মোঃ মমতাজ আহমেদ তুহিন (১১৩) এবং কোষাধ্যক্ষ পদে হাসান জহির মুকুল ১১৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য পদে মোট ১৩ জনের মধ্যে নির্বাচিত হয়েছেন এস এম খালেদীন রশিদী সুকর্ন, ইমতিয়াজ হোসেন পিলু, অধ্যাপক আহমেদুল কবির চাইনিজ, আলহাজ্ব মো: বেলাল হোসেন, মোল্লা খাইরুল ইসলাম, তরিকুল ইসলাম, মনোয়ার আলী মনু, এস এম ইনামুল কবীর মন্নু, ফয়সাল আহমেদ পপা, ফরহাদ নেওয়াজ শিমু, নাজমুস সাদাত সিদ্দীকি সুমন, মো: নাজমুল ইসলাম, শাহ আসিফ হোসেন রিংকু।
শুক্রবার (২ এপ্রিল) সকাল ৮টা থেকে শুরু হয়ে জেলা স্টেডিয়ামে ভোটগ্রহণ চলে বিকাল ৫টা পর্যন্ত।