৮ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ইলেভেন স্টারের জয়

সর্বশেষ আপডেটঃ
76
0

ক্রীড়া ডেস্ক : সোনাডাঙ্গা আইফুল স্মৃতি সংঘের আয়োজনে ৮ম ক্রিকেট আইফুল স্মৃতি টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (৫ এপ্রিল) বিকেল ৩টায় খুলনা টেক্সটাইল মিল কলোনী মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো. নূর ইসলাম ফরাজী। প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর যুবলীগের সদস্য মোঃ মোস্তফা শিকদার। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আলম শরীফ, যুবলীগ নেতা জালাল মৃধা, জয়নাল ফরাজী, মাহবুব সরদার, সুজন আকন।
উদ্বোধনী ম্যাচে টস জিতে সুপার স্ট্রাইকারকে ব্যাটিংয়ে পাঠায় ইলেভেন স্টার। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৪ রান সংগ্রহ করে সুপার স্ট্রাইকার। দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান করেন রাজিবুল। জবাবে খেলতে নেমে রমজানের বিধ্বংসী ব্যাটিংয়ে মাত্র ৪ ওভার ৫ বলে জয় নিশ্চিত করে ইলেভেন স্টার। দলের মধ্যে রমজান ১২টি ছয় ও তিনটি ৪ চারে ৮৪ রান করে অপরাজিত থাকেন। ফলে ম্যাচ সেরাও নির্বাচিত হন তিনি। দু’দলের খেলোয়াড়রা মাস্ক পরিধান করে যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে খেলায় অংশ নেন।
এদিকে আজ টুর্নামেন্টের দুটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে সকাল ৯টায় নূরানী মহল্লা একাদশের মুখোমুখি হবে ফাতেমা এন্টারপ্রাইজ। বিকেল ৩টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে গত আসরের রানার্সআপ দুরন্ত পার্টনার ও সেভেন স্টার।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ