UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ছাত্র মৈত্রীর ২১তম সম্মেলন শুরু ৩০ মার্চ

usharalodesk
জানুয়ারি ১৭, ২০২২ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: ছাত্র মৈত্রীর ২১তম জাতীয় সম্মেলন আয়োজনের জন্য ১৫১ সদস্যের ‘সম্মেলন প্রস্ততি কমিটি’ গঠন করেছে সংগঠনটি। সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েলকে আহ্বায়ক, সাধারণ সম্পাদক অতুলন দাস আলো ও সাংগঠনিক সম্পাদক অদিতি আদৃতা সৃষ্টিকে যুগ্ম আহ্বায়ক করে এই কমিটি গঠন করা হয়েছে।রোববার (১৬ জানুয়ারি) সংগঠনটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এতে জানানো হয়, ছাত্র মৈত্রীর দুই দিনব্যাপী ২১তম জাতীয় সম্মেলন আগামী ৩০ মার্চ শুরু হবে।বিজ্ঞপ্তিতে বলা হয়, সভার গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্যে সব সাংগঠনিক পাবলিক বিশ্ববিদ্যালয়, জেলা, কলেজ, উপজেলা, স্কুল, ইউনিয়ন ও ওয়ার্ডের সম্মেলন বা কাউন্সিল সম্পন্ন করতে হবে। আগামী ১৫ মার্চের মধ্যে সব জেলা শাখার সাংগঠনিক রিপোর্ট লিখিত আকারে ই-মেইল বা ডাকের মাধ্যমে কেন্দ্রে প্রেরণ করতে হবে।

সভায় কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক আরাফাত হোসেন মারুফ, কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলার সভাপতি মনিরুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক জাকির হোসেনকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সংগঠনের সব স্তর থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।একইসঙ্গে সাংগঠনিক নিষ্ক্রিয়তার কারণে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।