UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরুষ্কা কন্যার ছবি প্রকাশকে ‘খুব খারাপ কাজ’ বলছেন ভক্তরা

usharalodesk
জানুয়ারি ২৪, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: ২০২১ সালের ১১ জানুয়ারি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখবেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন তিনি। তারপর থেকেই মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতি।

বিভিন্ন সময় মেয়ে ভামিকার ছবি তার পোস্ট করলেও কখনো মুখ প্রকাশ্যে আনেননি । এমনকী পারাৎজিদেরও বারবার দুজনে অনুরোধ জানিয়েছেন, ‘মেয়ের ছবি ফাঁস করো না’। তবে বিরাট-আনুশকার সব প্রচেষ্টা ব্যর্থ হয়ে গেল রোববার (২৩ জানুয়ারি)।

এদিন কেপ টাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা এক দিনের ম্যাচ চলাকালীন মাঠে মেয়েকে নিয়ে হাজির ছিলেন আনুশকা। বিরাটও এদিন দলের বিপর্যয়ের মুখে দারুণ এক হাফ সেঞ্চুরি তুলে নেন। তার তখনই ভামিকার মুখে ক্যামেরা ধরল ব্রডকাস্টাররা। যার কারণে ক্ষুব্ধ বিরুষ্কা ভক্তরা, এটা ব্যক্তিগত গোপনীয়তাকে লঙ্ঘন করা, এমনটাই মনে করছেন তারা।

আগেও বেশ কয়েকবার মেয়েকে নিয়ে মাঠে হাজির হয়েছেন আনুশকা। তবে ভামিকার মুখ বরাবরই ঢেকে ছবি প্রকাশ্যে এনেছেন ভক্তরা। এদিন বিরাট অর্ধশত রানের গণ্ডি পার করলেই মেয়েকে কোলে নিয়ে গ্যালারিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় আনুশকাকে। তিনি ভামিকাকে বলেন-‘দেখো পাপা, দেখো পাপা’।

২২ গজ থেকেই মেয়ে ও স্ত্রীর উদ্দেশে ভালোবাসা জানান বিরাট, এমনকি এই হাফ সেঞ্চুরি ভামিকাকেই উত্সর্গ করেন সদস্য সাবেক হওয়া ভারত অধিনায়ক।

ব্রডকাস্টারদের এমন কাণ্ড দেখে হতবাক এবং একসঙ্গে ক্ষুব্ধ বিরুষ্কা ভক্তরা। নেটিজেনদের একটা বড় অংশের দাবি, বিরাট-আনুশকার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত ছিল তাদের। ম্যাচের ওই অংশের ভিডিও ক্লিপিংস প্রচুর পরিমাণে শেয়ারও হয় সোশ্যাল মিডিয়ায়। সেটিও অনুচিত কাজ বলেই দাবি করছেন নেটিজেনদেরই একটা অংশ।

যে সব অ্যাকাউন্ট থেকে ভামিকার ওই ভিডিও শেয়ার করা হচ্ছে তাদের ওই ভিডিও মুছে ফেলার আবেদনও জানাচ্ছেন দুই তারকার ভক্তরা। তবে এখনো বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি বিরাট-আনুশকার কেউ।উল্লেখ্য, ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির ফ্লোরেন্সের অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে সাতপাকে বাঁধা পড়েন বিরাট-আনুশকা। গত ১১ জানুয়ারি তাদের ঘর আলো করে আসে মেয়ে ভামিকা।

(ঊষার আলো-এসএ)