UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিল্পীদের নির্বাচনে টাকার কথা আসবে কেন: আনোয়ারা

usharalodesk
জানুয়ারি ২৪, ২০২২ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: ‘‘এবারের নির্বাচনে আমি কষ্ট পেয়েছি। ‘নোট দিয়ে ভোট কেনার দিন শেষ’ গানে জুনিয়র শিল্পীরা নাচানাচি করেছে।এট আমার কাছে ভালো লাগেনি। শিল্পী সমিতির নির্বাচনে টাকার কথা আসবে কেন? এত বছরের অভিনয় জীবনে এসব দেখিনি। আমার কাছে মনে হয়, আমরা জোকারে পরিণত হচ্ছি। আমাদের সবার বুঝে শুনে ভোট দেওয়া প্রয়োজন। ’’ এসব কথাগুলো বলেছেন নন্দিত অভিনেত্রী আনোয়ারা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হকে যাচ্ছে ২৮ জানুয়ারি। এর আগে রোববার (২৩ জানুয়ারি) মিশা-জায়েদ প্যানেল পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত হয়ে কথাগুলো বলেছেন এই অভিনেত্রী।গুণী এই অভিনেত্রী প্রশ্ন রেখে বলেন, একজন বলেছেন সিনিয়র-জুনিয়র সবাই এক। তাদের কাছে আমরা সম্মান আশা করবো কিভাবে? আরেকজন বলেছেন শিল্পী সমিতির উন্নতি চাই না, কাজ চাই। শিল্পী সমিতির উন্নতি না হলে কাজ হবে কীভাবে?

আনোয়ারা বলেন, মিশা-জায়েদ প্যানেল শিল্পীদের জন্য করোনার সময়ের যথেষ্ঠ করেছে। অনেক বড় বড় নায়ক আছে, কোথায় তারা? খোঁজতো নেয়নি। শিল্পী সমিতিতে যারা ছিল তারাই খোঁজ নিয়েছে। যাই হোক নির্বাচনে জয়-পরাজয় থাকবে। দুই প্যানেলের জন্য শুভ কামনা রইলো।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবারও প্যানেল দিয়েছেন। আরেকটি প্যানেলে লড়ছেন দেশের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন অভিনেত্রী নিপুণ।

এই নির্বাচনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে আছেন বিএইচ নিশান ও জাহিদ জোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

ঊষার আলো-এসএ