UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রী খুনের দায়ে স্বামী জেলে, সেই স্ত্রীর খোঁজ মিলল অন্যের সংসারে!

pial
মে ১১, ২০২২ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ঘটনাটি ঘটে ভারতের বিহারের চম্পারণ জেলার। সেখানে স্ত্রীকে খুনের দায়ে স্বামী জেলবন্দী, পরে দেখা গেল সেই স্ত্রীই জীবিত ও পরকীয়া প্রেমিকের সাথে সংসার করছেন। চাঞ্চল্যকর এই ঘটনা ফাঁস হয়েছে পুলিশি তদন্তে।

জানা যায়, দিন দশেক আগে জেলে বন্দী সেই ব্যক্তির শ্বশুরবাড়ির লোকেরা অভিযোগ করেন, ৫০ হাজার টাকা পণ দিতে না পারায় মা-বাবা ও ভাইকে সাথে নিয়ে স্ত্রীকে খুন করেন ওই ব্যক্তি।
আর সেই অভিযোগে আটকের পর জেল খাটছেন অভিযুক্ত স্বামী।

যদিও এই ঘটনায় তদন্তে নেমে পুলিশের সন্দেহ হয় অভিযুক্ত ব্যক্তির শ্বশুরবাড়ির লোকের উপর। পুলিশ তাদের উপর নজর রাখতে শুরু করে। তাতেই কাহিনি মোড় নেয় অন্য এক জায়গায়।
দেখা যায়, অভিযুক্ত ব্যক্তির স্ত্রীর পরিবারের কয়েক জন সদস্য তার সাথে ফোনে যোগাযোগ রাখছেন। এরপরই তদন্তকারীরা অভিযুক্ত ব্যক্তির শ্বশুরবাড়ির সদস্যদের ফোন ট্র্যাক করতে শুরু করেন। সেই সূত্র ধরেই তারা জানতে পারেন যে, সেই নারী খুন হননি। প্রেমিকের সাথে পালিয়ে গিয়ে পাঞ্জাবের জালন্ধরে আশ্রয় নিয়েছেন।

এরপরই বিহার পুলিশ পাঞ্জাব পুলিশের সাথে যোগাযোগ করে। এবং তাদের সহযোগিতায় সেই নারীকে গ্রেফতার করা হয়। কিন্তু তার পরকীয়া প্রেমিকের কোনো হদিশ পায়নি তারা। পুলিশ প্রেমিকের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা ও ইন্ডিয়া টুডে।

(ঊষার আলো-এফএসপি)