UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিল ডাকাতিয়ায় তুচ্ছ ঘটনায় দু’যুবককে মারপিট : থানায় অভিযোগ

koushikkln
মে ২১, ২০২২ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : নগরীর শিরোমনি বিল ডাকাতিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই যুবককে এলোপাতাড়ি কিল, ঘুসি মেড়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগি শিরোমনি বিল ডাকাতিয়া গ্রামের শেখ মোহাম্মাদ আলীর পুত্র মোঃ নাজমুল হাসান জয় এ ব্যাপারে আড়ংঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, গত ২০ মে বেলা সাড়ে ১১ টার সময় নাজমুল হাসান জয় তার বিল ডাকাতিয়ার মাছের ঘেরে গেলে একই এলাকার মধুসুদন মন্ডলের ছেলে মনিমোহন মন্ডল (৪৫)সহ ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে তার ঘেরের বেড়ির উপর ঘোরাঘুরি করতে দেখেন। তিনি তাদেরকে ঘেরের কাছে ঘোরাঘুরির কারণ জানতে চাইলে তারা অকাথ্য ভাষায় গালিগালাজ করে বিষ মেরে ঘেরের মাছ চুরি করে নিয়ে যাওয়ার হুমকি দেয়।

শনিবার (২১ মে) বেলা সাড়ে ১২ টার সময় ভুক্তভোগি ও ঘটনার স্বাক্ষী একই এলাকার এনামুল হক ঘের থেকে নিজ বাড়িতে আসার পথে মনিমহন মন্ডল তার পুত্র হৃদয় মন্ডল, সহ অজ্ঞাতনামা ৪ /৫ ব্যক্তি নাজমুল হাসান জয়কে এলোপাতাড়ি কিল-ঘুসি মেরে গুরুতর আহত করে। এ সময় তাঁকে ঠেকাতে গেলে একই এলাকার এনামুল হককে বেদম মারপিট করে পরে তাদের চিৎকারে আশপাশের লোকেরা এগিয়ে আসলে এ ঘটনা নিয়ে বেশি বাড়াবাড়ি করলে রাতের আধারে ঘেড়ে বিষ দিয়ে মাছ ধরে নিয়ে যাবে। এ ছাড়া মিথ্যা মামলা দিয়ে হয়রানি এমনকি হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

ভুক্তভোগী নাজমুল হাসান জয় থানায় দায়েরকৃত অভিযোগে উল্লেখ করেন, ইতিপুর্বে ২০২০ সালের ৩১ মার্চ মনিমহন মন্ডল ও তার পুত্র হৃদয় মন্ডল শিরোমনি বাইপাস সড়ক ঘের মালিক সমিতি ঘেরে বিষ মেরে মাছ চুরির অভিযোগে ৩ লাখ টাকা জরিমানা আদায় করে। তিনি এ ব্যাপারে তদন্তপূর্বক প্রশাসনের উর্দ্ধতন কতৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন ।