UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনার সরকারের  কোনো বিকল্প নেই :সালাম মূর্শেদী এমপি

koushikkln
মে ২২, ২০২২ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের  কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব, ক্রীড়াবান্ধব ও কৃষিবান্ধব সরকার, এ কারণেই তিনি সকল সেক্টরকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল শ্রেণি-পেশার মানুষ আওয়ামী লীগকে পূর্ণ সমর্থন দিয়েই আবারও শেখ হাসিনা সরকারকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।
তিনি আরও বলেন, একটা সুশিক্ষিত জাতি গঠনে শিক্ষকদের কোনো বিকল্প  নেই। শিক্ষকরা হলেন মানুষ গড়ার কারিগর। এজন্য সকল শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

রবিবার (২২ মে) দুপুরে প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়নে অংশীজনের সাথে মতবিনিময় সভা ও রূপসা উপজেলাধীন বাগমারা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্লেইং এক্সোসরিজ, বঙ্গবন্ধু ও শেখ রাসেল শিশু কর্ণার উদ্বোধন, বিভিন্ন বিদ্যালয়ের ক্ষুদ্র  মেরামত, স্লিপ, রুটিন, মেইনটেইন্যান্স, প্রাক-প্রাথমিক কার্যক্রমের চেক বিতরণ ও রাউটার প্রদান, বিকেলে দিঘলিয়া উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট উদ্বোধন ও দিঘলিয়া উপজেলার সেনহাটি ও চন্দনীমহল সাংগঠনিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

দিঘলিয়া উপজেলার সেনহাটি ও চন্দনীমহল সাংগঠনিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল।

বিভিন্ন অনুষ্ঠানে রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল উদ্দিন বাদশা, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, খুলনা জেলা কৃষকলীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ. ম আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, জামিল খান, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ আব্দুর রব, রূপসা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ (মনা), জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মোঃ মোাতালেব হোসেন, খুলনা জেলা দপ্তর সম্পাদক রিয়াজ কচি, নৈহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, খুলনা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবিএম কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল গফুর খান, এমপির প্রধান সমন্বায়ক ও যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, ফারহানা হালিম, শেখ মনিরুল ইসলাম, ইয়াজুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রভাষক মোঃ অহিদুজ্জামান, যুবলীগ নেতা মাসুদ রানা, তারেক আজিজ ও শাওন, যুবলীগ নেতা হাবিবুর রহমান তারেক, সৈয়দ জামিল মোর্শেদ মাসুম, সামসুন নাহার, দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোল্যা নাহিদুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত ছাড়াও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।