UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগর যুবদলের সহ-সভাপতি সোলায়মানকে বহিস্কারসহ চারজনকে শোকজ

koushikkln
মে ২৪, ২০২২ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমানের সিদ্ধান্তের পরিপন্থি কর্মকান্ডে লিপ্ত হয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় খুলনা মহানগর যুবদলের সহ-সভাপতি মোল্লা সোলায়মানকে প্রাথমিক সদস্য পদসহ দলীয় সকল পদ-পদবী থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। একই সাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে খুলনা মহানগর বিএনপির সাবেক নেতা মীর কায়সেদ আলীর হাতে ফুল দিয়ে তার অনুগত্য প্রকাশ করা ও বর্তমান খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির বিরোধিতা করায় আরও চারজন যুবদল কর্মীকে শোকজ করা হয়েছে।

শোকজপ্রাপ্তরা হলেন নগরীর ২নং ওয়ার্ড যুবদল নেতা শাহাদাত হোসেন সাজু, আটরা-গিলাতলা ইউনিয়ন যুবদল কর্মী সাজিউর রহমান এনামূল, রফিকুল ইসলাম সুজা, যোগীপোল ইউনিয়ন যুবদল কর্মী ফয়সাল কবীর বাবু।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে খুলনা মহানগর যুবদলের সভাপতি মাহাবুব হাসান পিয়ারু ও সাধারন সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর এ বহিস্কার আদেশ ও শোকজ অনুমোদন করেছেন। আগামী ৭ দিনের মধ্যে শোকজপ্রাপ্ত নেতাদের বিরুদ্ধে কেনো কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না তার সুনির্দিষ্ট জবাব লিখিতভাবে খুলনা মহানগর যুবদলের সভাপতি/সাধারণ সম্পাদকের কাছে দেবার নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

অন্যদিকে, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকীর কর্মসূচি সফলে নগরীর খালিশপুর থানা যুবদলের প্রস্তুতি সভা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক-নির্দেশনামুলক বক্তৃতা করেন খুলনা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর।