UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য হত্যার হুমকির শামিল

koushikkln
মে ২৫, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী যে অসম্মানজনক মন্তব্য করেছেন তা বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির শামিল। অনির্বাচিত সরকারের সরকার প্রধান হিসাবে এই মন্তব্য অত্যন্ত বিপদজনক এই কারণে যে, নির্বাহী বিভাগের প্রধান যখন পদ্মা সেতু থেকে নদীতে ফেলে দেয়ার হুমকি দেন তখন তা হত্যার নির্দেশের পর্যায়ে পড়ে।

বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭টায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে আজকের (২৬ মে) বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় বক্তারা এসব কথা বলেন।

সভা থেকে আওয়ামী লীগ সভানেত্রী কর্তৃক সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানানো হয়। একইসাথে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে সাদা পোষাকধারী পুলিশ বলপূর্বক গাড়িতে তুলে নিতে চাইলে ছাত্রদের প্রতিরোধের মুখে তা ব্যর্থ হওয়ায় ছাত্র নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা, নির্যাতন ও গ্রেফতারের তীব্র নিন্দা জানানো হয়। সভা থেকে আজকের (২৬ মে) সমাবেশ সফল করতে বিএনপি, সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়।

মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠিত
প্রস্তুতি সভায় প্রধান বক্তা ছিলেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী রকিবুল ইসলাম বকুল। মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, খান জুলফিকার আলী জুলু, সাইফুর রহমান মিন্টু, কাজী মাহমুদ আলী, মাহবুব হাসান পিয়ারু, তৈয়েবুর রহমান, একরামুল হক হেলাল, শেখ সাদী, খায়রুল ইসলাম জনি, তারিকুল ইসলাম তারেক, আজিজা খানম এলিজা, মজিবুর রহমান, এস এম এনামুল হক, ইবাদুল হক রুবায়েত, আতাউর রহমান রুনু, আব্দুল আজিজ সুমন, আব্দুল মান্নান মিস্ত্রি, ইশতিয়াক আহমেদ ইস্তি, গোলাম মোস্তফা তুহিন, তাজিম বিশ্বাস, মোনতাসির আল মামুনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।