UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় বিএনপি ও ঢাবিতে ছাত্রদলের সমাবেশে হামলায় সাবেক এমপি মঞ্জুর নিন্দা

koushikkln
মে ২৭, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দেশের সম্মানিত ব্যাক্তিদের বিরুদ্ধে  আওয়ামী সরকার প্রধানের দেয়া সম্মানহানীকর বক্তব্যের প্রতিবাদে গত বৃহস্পতিবার (২৬ মে ) দেশব্যাপী বিএনপির প্রতিবাদ কর্মসূচীর অংশ হিসেবে খুলনা বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে সরকারি দলের সন্ত্রাসী ও আইন-শৃঙ্খলা বাহিনীর যৌথ হামলা, ভাঙচুর গ্রেপ্তার- মিথ্যা মামলা দায়ের ও আহত হওয়ার ঘটনা এবং ঢাকায় দ্বিতীয় দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচীতে সরকারি দলের সন্ত্রাসী হামলা ও দেশের সর্বোচ্চ আদালত হাইকোর্ট অঙ্গনের পবিত্রতা বিনষ্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।

শুক্রবার (২৭ মে) প্রদত্ত বিবৃতিতে মঞ্জু বিরোধী মত দমনে সরকারের ক্ষমতার সীমাহীন অপব্যাবহার, আইন-শৃঙ্খলা বাহিনী ও সন্ত্রাসী নামিয়ে প্রকাশ্যে নির্বিচারে হামলা চালিয়ে বিএনপি কর্মীদের অর্ধমৃত করা, সমাবেশ ভেঙ্গে দেয়া, আবার আহত নেতাকর্মীদের গ্রেপ্তার ও শতশত নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের একটি সভ্য সমাজ ও গণতান্ত্রিক দেশে চলতে পারে না। ১৪ বছরের আওয়ামী দুঃশাসনের শৃঙ্খল ভেঙ্গে রক্তে রঞ্জিত রাজপথে জনতার বিজয় এখন কেবল সময়ের ব্যাপার মাত্র ।

সাবেক এমপি মঞ্জু খুলনা ও ঢাকায় সরকারি দলের সন্ত্রাসী হামলা শতাধিক আহতদের সুস্থতা কামনা, পুলিশের হাতে আটক অর্ধশতাধিক নেতাকমী’র নিঃশর্ত মুক্তি ও দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। একই সাথে বিএনপি ও অঙ্গ দলের কর্মসূচীতে ভবিষ্যতে হামলা না করার আহবান জানান।#