UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নগরীতে ‘সোনালী দিন সাংস্কৃতিক স্কুলের’ উদ্বোধন

koushikkln
মে ২৭, ২০২২ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আমরা পারি আমরা পারব এই স্লোগানের আলোকে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মনোবিকাশের জন্য “সোনালী দিন সাংস্কৃতিক স্কুলের” উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৭ মে) বিকালে নিরালা বীরমুক্তিযোদ্ধা আমীর খসরু শিশু বিদ্যানিকেতনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্কুলের উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এমডিএ বাবুল রানা।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি আয়োজনকারী সংগঠনকে ধন্যবাদ জানান এমন ব্যতিক্রমী উদ্যোগ গ্রহনের জন্য। সেই সাথে স্বেচ্ছায় এমন কাজকে সাধুবাদ জানান ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

সংগঠনের সভাপতি ইশরাত আরা হীরার সভাপতিত্বে আফরোজা জেসমিন বীথির পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও কে,ডি,এর সদস্য অধ্যাপক রুনু ইকবাল বিথার, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সদস্য এস,এম আকিল উদ্দীন, দীন, নাগরিক নেতা ডাক্তার সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু,সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার সহ সভাপতি সাজেদা ইসলাম, নাজনীন জাহান সৌমী,সাবিনা ইয়াসমিন, মোঃ সবুজুল ইসলাম, কৃষ্ণা দাশ, মোঃ সাইফুল ইসলাম, মোঃ মফিজুল ইসলাম, খাদিজা খাতুন, সালমা জাহান মনি, মোঃ আব্দুর রাজ্জাক, আশিক হাসান মর্ম, জেসমিন আক্তার জুই প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন শিল্পী খালিদ শাওন। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মনোবিকাশের জন্য সপ্তাহের শুক্র ও শনিবার বীরমুক্তিযোদ্ধা আমীর খসরু শিশু বিদ্যানিকেতন নিরালাতে চিত্রাঙ্কন,সংগীত এবং আবৃত্তি শেখানা হবে।