UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুয়েটে শিক্ষক ও কর্মকর্তাদের আবাসিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

koushikkln
জুন ৫, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের আওতায়  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য ১০ তলা বিশিষ্ট আবাসিক ভবন এর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ০৫ জুন রবিবার দুপুরে অনুষ্ঠিত হয়।

কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এসময় তিনি প্রকল্পটির জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দ্রুততম সময়ের মধ্যে প্রকল্পটির নির্মাণকাজ সুসম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন  বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এবিএম মহিউদ্দিন, “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন,  বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এবিএম মামুনুর রশীদ, অহিদ কনস্ট্রাকশন এর প্রজেক্ট ডাইরেক্টর মোঃ শহিদুল হক। ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন শেষে প্রকল্পের কাজ সুষ্ঠুভাবে সুসম্পন্ন হওয়ার জন্য দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকগণ, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণ, হল প্রভোস্টগণ, দপ্তর প্রধানগণ ও অন্যান্য শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।