UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যাম্পাস-২ উদ্বোধন

koushikkln
জুন ৯, ২০২২ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. আবু বক্কর ছিদ্দীক ০৯ জুন বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যাম্পাস-২ উদ্বোধন ও পরিদর্শন করেন।
খুলনা মহানগরীর দৌলতপুরস্থ দেয়ানা মধ্যপাড়ায় অবস্থিত একাডেমিক ক্যাম্পাস-২ ও একাডেমিক ক্যাম্পাস-১ এর ভবন পরিদর্শনের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও গবেষণা সংক্রান্ত অগ্রগতির কার্যক্রম প্রেজেন্টেশনের মাধ্যমে শিক্ষা সচিবের সদয় অবগতির জন্য প্রোজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. এম এ হান্নান।

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যাম্পাস-২ উদ্বোধন, পরিদর্শন ও সংক্ষিপ্ত মতবিনিময় সভায় শিক্ষা সচিব মো. আবু বক্কর ছিদ্দীক বলেন, দেশের উন্নয়নে ও বৈশ্বিক প্রতিযোগিতায় টিকে থাকতে বিশ্ববিদ্যালয়গুলোর সক্ষমতা বৃদ্ধি ছাড়া দেশের কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব নয়। উচ্চশিক্ষার গুণগতমান নিশ্চিত করতে না পারলে বৈশ্বিক প্রতিযোগিতায় টিকে থাকা যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের  ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রহমান খান, মাননীয় ট্রেজারার প্রফেসর সারোয়ার আকরাম আজিজ, রেজিস্ট্রার ডা. খন্দকার মাজহারুল আনোয়ার, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. তসলিম হোসেন, সাধারণ সম্পাদক ড. এম এ হান্নান, নীল দলের সভাপতি ড. মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ড. মেহেদী আলম সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এর আগে শিক্ষা সচিব বিশ্ববিদ্যালয়ে পৌঁছালে  উপাচার্য,  ট্রেজারার, রেজিস্ট্রার  তাঁকে স্বাগত জানান।