UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনার দিঘলিয়ায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান আহত

koushikkln
জুন ১২, ২০২২ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক :  খুলনায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির গাজী গুরুতর আহত হয়েছেন। তাঁকে গুরুতর অবস্থায় প্রথমে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি  করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে।

রবিবার (১২জুন) রাতে স্থানীয় বারাকপুর ইউনিয়ন পরিষদ এলাকার রোয়ালিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘটে। এ ঘটনায় জেলা পুলিশ সুপারসহ উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিজ মাছ ঘেরের ডিজেলের টাকা পরিশোধ শেষে আড়ুয়াঘাট এলাকা হতে ফেরার পথে রোয়ালিয়ারচর প্রাইমারী স্কুলের সামনে চেয়ারম্যান জাকির গাজীর মটরসাইকেলের গতিরোধ করে তাঁর পিছনে মটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রসহ রড, হাতুড়ী দিয়ে তার শরীরের বিভিন্ন অংশ ক্ষত বিক্ষত করে পালিয়ে যায়।  তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে উদ্ধার করে চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে নিয়ে যায়।

সেখান হতে উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, দুর্বত্তদের হামলায় গাজী জাকিরের দু’হাত, দু’পা ভেঙে যাওয়াসহ শরীরের বিভিন্ন অংশে জখমের আঘাত রয়েছে।

দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহ চৌধূরী জানান, বারাকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির গাজীর উপর হামলার ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে বলে ।