UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ জুন আমরা বৃহত্তর খুলনাবাসীর আনন্দ শোভাযাত্রা

koushikkln
জুন ১৩, ২০২২ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দক্ষিণ-পশ্চিমাঞ্চলের স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আমরা বৃহত্তর খুলনাবাসীর উদ্যোগে আগামী ২০ জুন সোমবার সকাল ১০টায় ডাকবাংলা মোড়স্থ সোনালী ব্যাংক চত্বর থেকে শিরোমণি পর্যন্ত এক বর্ণাঢ্য মটর শোভাযাত্রা বের হবে।

এ উপলক্ষে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সোমবার (১৩ জুন) সন্ধ্যায় সভাপতি মোহাম্মদ আরিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরদার আবু তাহেরের সঞ্চালনায় এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবলের কারণে বহু প্রত্যাশিত পদ্মাসেতু আজ দৃশ্যমান। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণের ফলে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। তাই এই ঐতিহাসিক অর্জন স্মরণ করে রাখার উদ্দেশ্যে আনন্দ মটর শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।
আনন্দ শোভাযাত্রার উদযাপন কমিটির আহŸায়ক শেখ আসাদুজ্জামান ও সদস্য সচিব আজাদুল হক আজাদ শোভাযাত্রার অগ্রগতি তুলে ধরে বলেন, ইতোমধ্যে কর্মসূচির সফল করার লক্ষ্যে বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিদের সাথে মতবিনিময় করা হয়েছে, যা এখনও অব্যাহত। নেতৃবৃন্দ এই কর্মসূচি সফল করার খুলনার আপামর জনগণের সহযোগিতা কামনা করেন।