UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ২৮নং ওয়ার্ড বিএনপির সাবেক নেতৃবৃন্দের দোয়া 

koushikkln
জুন ১৩, ২০২২ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ জুন) বাদ আছর নগরীর পিটিআই জামে মসজিদে ২৮নং ওয়ার্ড বিএনপির সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ইশহাক তালুকদার এর সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন অধ্যাপক আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, নিজাম উর রহমান লালু, এড. গোলাম মওলা, সরদার রবিউল ইসলাম রবি, শামসুজ্জামান চঞ্চল, মিজানুর রহমান ডিকেন, হাবিবুর রহমান, সেলিম বড় মিয়া, মুন্সি ইদ্রিস, আশিকুর রহমান সেলিম, শাহাবুদ্দিন আহমেদ, মিরাজ শেখ, মো. হাসান, টিটু, ফয়সাল হোসেন, শফিকুল ইসলাম, মো. জুয়েল, কামাল হোসেন, আব্দুল মান্নান, সোহরাব হোসেন, আব্দুল প্রমুখ।

দোয়া মাহফিলে নেতৃবৃন্দ বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে বিদেশে পাঠানোর পাশাপাশি তাঁর নিঃশর্ত মুক্তি দিতে হবে। খালেদা জিয়ার যদি কোনো অঘটন ঘটে, তাহলে এ দেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না। টেনে হিঁচড়ে আপনাদের ক্ষমতা থেকে নামিয়ে নেবে। এখনো সময় আছে। এখনো বাঁচতে পারবেন। এখনো কিছুটা রক্ষা পেতে পারেন। এরপরে আর পালাবার সময় পাবেন না। সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধ হচ্ছে। রাজনৈতিক সংগঠন ঐক্যবদ্ধ হচ্ছে। দেশের মানুষেরা ঐক্যবদ্ধ হচ্ছে। দুর্বার গণ-আন্দোলন শুরু হলে এ সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। সত্যিকার অর্থেই জনগণের কল্যাণের জন্য সরকার গঠন করা হবে। সাবেক প্রধানমন্ত্রীর জন্য মসজিদে সকলে দু’হাত তুলে আল্লাহ্’র নিকট তার দ্রæত সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেন। তিনি যেন সুস্থ হয়ে আবার জনগনের সেবা করতে পারেন।