UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার আরোগ্য কামনায় সোনাডাঙ্গায় বিএনপির সাবেক নেতৃবৃন্দের দোয়া

koushikkln
জুন ১৪, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও আশু রোগমুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জুন) বাদ আছর নগরীর তেঁতুলতলা মোড়স্থ সোনাডাঙ্গা থানা বিএনপির কার্যালয়ে সোনাডাঙ্গা থানা বিএনপির সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোনাডাঙ্গা থানা বিএনপির সাবেক সভাপতি ইকবাল হোসেন খোকন এর সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুরাদ এর পরিচালনায় দোয়া করেন মাওলানা আব্দুল গফ্ফার। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেখ মোশাররফ হোসেন। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন এডভোকেট ফজলে হালিম লিটন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, নজরুল ইসলাম বাবু, মহিবুজ্জামান কচি, নিজাম উর রহমান লালু, এড. গোলাম মওলা, সাদিকুর রহমান সবুজ, শামসুজ্জামান চঞ্চল, এড. একেএম আবু সালেক, শেখ জামিরুল ইসলাম জামিল, নিয়াজ আহমেদ তুহিন, ম শ আলম, আকরাম হোসেন খোকন, ইশহাক তালুকদার, ইমতিয়াজ আলম বাবু, শওকত আলী, সরদার রবিউল ইসলাম রবি, মহিউদ্দিন টারজান, সাইমুন ইসলাম রাজ্জাক, মোহাম্মদ আলী, মনিরুল ইসলাম, নুরুল ইসলাম লিটন, এসএম জসিম উদ্দিন, আব্দুল হাকিম, শাকিল আহমেদ, মোস্তফা জামান মিন্টু, আলমগীর হোসেন, নাহিদ আলী মামুন, লিটু পাটোয়ারী, হেদায়েত হোসেন হেদু, শামীম খান, সুলতান মাহমুদ সুমন, হাবিবুর রহমান, ওহাব শরীফ, ইফতেখার জামান নবীন, শামীম আশরাফ, গোলাম নবী ডালু, ওহেদুর রহমান, তরিকুল ইসলাম তুষার, পারভেজ মোড়ল, হেলাল শরীফ, আমিন হোসেন মিঠু, সেলিম বড় মিয়া, হুমায়ুন কবির, রাজিবুল আলম বাপ্পী, আব্দুর রহমান, ইমরান হোসেন, শহিদুল ইসলাম, হাসমত আলী, রবিউল আলম, শেখ সাজ্জাদ আলী, আবু হোয়াইরা, শেখ বায়জিদ, আসাদুর রহমান সানা, আরমান হোসেন, আবু দাউদ খান, হারুন মোল্যা, হোসেন হাওলাদার, আনোয়ার হোসেন, মোস্তাফিজুর রহমান বাচ্চু, সাইফুল ইসলাম, তুহিন ইসলাম, মীর মোর্শেদ বাবু, হারুন প্রমুখ।
দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রীর জন্য মসজিদে সকলে দু’হাত তুলে আল্লাহ্’র নিকট তার দ্রæত সুস্থতা এবং তিনি যেন সুস্থ হয়ে আবার জনগনের সেবা করতে পারেন জন্য দোয়া প্রার্থনা করা হয়। এছাড়া খানজাহান আলী থানা বিএনপির সাবেক সভাপতি মীর কায়সেদ আলীসহ অসুস্থ নেতা-কর্মিদের সুস্থতা কামনা করা হয়। গণতান্ত্রিক আন্দোলনে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের যে সকল নেতা-কর্মিদের শহীদ হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

নেতৃবৃন্দ বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে বিদেশে পাঠানোর পাশাপাশি তাঁর নিঃশর্ত মুক্তি দিতে হবে। খালেদা জিয়ার যদি কোনো অঘটন ঘটে, তাহলে এ দেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না। টেনে হিঁচড়ে আপনাদের ক্ষমতা থেকে নামিয়ে নেবে। এখনো সময় আছে। এখনো বাঁচতে পারবেন। এখনো কিছুটা রক্ষা পেতে পারেন। এরপরে আর পালাবার সময় পাবেন না। সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধ হচ্ছে। রাজনৈতিক সংগঠন ঐক্যবদ্ধ হচ্ছে। দেশের মানুষেরা ঐক্যবদ্ধ হচ্ছে। দুর্বার গণ-আন্দোলন শুরু হলে এ সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। সত্যিকার অর্থেই জনগণের কল্যাণের জন্য সরকার গঠন করা হবে।