UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের মানুষ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ : শেখ হারুনুর রশীদ

koushikkln
জুন ১৪, ২০২২ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আওয়ামী লীগ খুলনা জেলা শাখার বর্ধিত সভা মঙ্গলবার (১৪ জুন) আড়াইটায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারি।

সভাপতি বলেন, পদ্মা সেতু নির্মাণের জন্য দক্ষিণপশ্চিম অঞ্চল সহ দেশের মানুষ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ। দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশি বিদেশি চক্র বঙ্গবন্ধুর পরিবারের সম্মানিত সদস্যবৃন্দ, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা, সাবেক যোগাযোগ মন্ত্রীসহ অনেকের বিরুদ্ধে পদ্মা সেতু নিয়ে মিথ্যা অভিযোগ এনেছিল। প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হয়েছে। ষড়যন্ত্রকারীদের মিথ্যা অভিযোগ বিশ্বব্যাপী প্রমাণিত হয়েছে । শেখ হাসিনার উন্নয়ন দেখে তারা দ্বিধান্বিত ও এখনো নানা ষড়যন্ত্র করে চলেছে।

সাধারণ সম্পাদক বলেন, পদ্মা সেতুর জন্য দক্ষিণ পশ্চিম অঞ্চল সহ দেশে উন্নয়ন ও অর্থনীতিতে সুপ্রভাব পড়বে। তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা পদ্মা সেতু নির্মান করে প্রমান করেছেন তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসুরী। স্থানীয় ব্যক্তি প্রীতির ঊর্ধ্বে উঠে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল হয়ে দলীয় কার্য পরিচালনা করার অনুরোধ করেন।

আলোচনায় অংশ নেন সহ-সভাপতিবৃন্দ যথাক্রমে এ্যাড. কাজী বাদশা মিয়া, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এমএম মুজিবর রহমান, এএফএম মাকসুদুর রহমান, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল, মোস্তফা কামাল পাশা খোকন, এ্যাড. অধ্যাঃ নিমাই চন্দ্র রায়, রফিকুর রহমান রিপন, যুগ্ম সাধারন সম্পাদকবৃন্দ আলহাজ্ব সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, এ্যাড. ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নব কুমার চক্রবর্তী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মো. রকিকুল ইসলাম লাবু, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মো. শেখ শহীদ উল্লাহ্, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলাম, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জিএম মাহবুবুল আলম, নির্বাহী কমিটির সদস্যবৃন্দ ননী গোপাল মন্ডল, মোঃ আশরাফুল আলম খান, শেখ আকরাম হোসেন, এস এম আবুল হোসেন, আনোয়ার ইকবাল মন্টু, জিএম মহসিন রেজা, কামাল উদ্দিন বাদশা, অসিত বরণ বিশ্বাস, অধ্যক্ষ ফ ম ছালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, শিউলি সরোয়ার, শাহিনা আক্তার লিপি, ফারজানা নিশি, অমিয় অধিকারী, আনিসুর রহমান মুক্ত, মোঃ আজগর বিশ্বাস তারা, মোঃ জামিল খান, এফ এম অহিদুজ্জামান, মোল্যা আকরাম হোসেন, কে এম আলমগীর হোসেন, সরদার আবুল কাশেম ডাবলু, বিনয় কৃষ্ণ রায়, দিলিপ হালদার, শেখ কামরুল হাসান টিপু, শাহনেওয়াজ হোসেন জোয়ারদার, মৃনাল হাজরা, নিশিত রঞ্জন মিস্ত্রি, আশরাফুজ্জামান বাবুল, মোঃ মানিকুজ্জামান অশোক, বি এম জাফর, হোসনেয়ারা চম্পা, এম এম আজিজুর রহমান রাসেল, এ্যাড. সেলিনা আক্তার পিয়া, এ্যাড. জেসমিন পারভীন জলি, এ্যাড. পলাশী মজুমদার, এ্যাড. মাহমুদা ফারজানা সেতু, সুমাইয়া সুলতানা লতা, শেখ মমতাজ শিরিন ময়না, মোঃ আসাদুজ্জামান কচি, মোঃ পারভেজ হাওলাদার, মোঃ ইমরান হোসেন প্রমুখ।

সভায় ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে অধিক সংখ্যক নেতাকর্মী সমর্থকবৃন্দদের শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল উপস্থিতি নিশ্চিত করতে ১৬ জুন বৃহস্পতিবার বিকাল ৫ টায় নগরীর ইউনাইটেড ক্লাবে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র দক্ষিণ বঙ্গের আওয়ামী রাজনীতির অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপির উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হবে। জেলার সকল সম্মানিত নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলার সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক বা আহবায়ক, যুগ্ম আহবায়ক, সদস্য সচিব বৃন্দদের যথাসময়ে উপস্থিত হওয়া।

২৫ জুন পর্যন্ত প্রতি উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করা, স্থানীয় ভাবে ব্যক্তির ঊর্ধ্বে উঠে সংগঠনকে প্রাধান্য দিতে হবে। পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করতে যাওয়া নেতাকর্মীরা উন্নয়নমূলক শ্লোগান সম্বলিত প্যানাতে বঙ্গবন্ধু, জননেত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবি এবং জননেতা শেখ হেলাল উদ্দিন এমপির (তার অনুমতিক্রমে) ছবি ব্যবহার ব্যতীত যেনতেন ভাবে সংগঠনের বাইরে নিজেকে জাহির করা হতে বিরত থাকা এবং ব্যক্তি নয় স্ব স্ব সংগঠনের নাম ব্যাবহার করতে বলা হয়েছে।