UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ নেতা জালাল মৃধার মায়ের ইন্তেকাল : নেতৃবৃন্দের শোক

koushikkln
জুন ১৫, ২০২২ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগরীর ১৭নং ওয়ার্ড যুবলীগ নেতা জালাল মৃধার মাতা, সাবেক ছাত্রলীগ নেতা জয়নাল ফরাজীর নানি ফাতেমা বেগম (৬৯) মঙ্গলবার (১৪ জুন) রাতে সোনাডাঙ্গার ময়লাপোতা নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার (১৫ জুন) দুপুর ২টায় মরহুমার নামাজে জানাজা খুলনা টেক্সটাইল মিলস কলোনি মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।

এ সকল অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল, খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহ্বায়ক ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, খুলনা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক এসএম সাহিদ হোসেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, খুলনা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এসএম আতিয়ার রহমান,  মহানগর আওয়ামী লীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা জামিল খান, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম, সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান, মো. নূর ইসলাম ফরাজী, জেলা যুবলীগ নেতা সরদার জাকির হোসেন, জলিল তালুকদার, মহানগর যুবলীগ নেতা রোজী ইসলাম নদী, মোস্তফা শিকদার, মশিউর রহমান সুমন, সাবেক ছাত্রলীগ নেতা ও  দৈনিক খুলনা টাইমস সম্পাদক সুমন আহমেদ, সাবেক ছাত্রনেতা ডাঃ সাইফুল্লাহ মানসুর, রাশেদুল ইসলাম রাশেদ, আ.লীগ নেতা কুদ্দুস হোসেন, আলম শরীফ, সাংবাদিক এস এম বাহাউদ্দিন, আনওয়ার আহমেদ মুন, যুবলীগ নেতা রকিবুল ইসলাম, রতন সাহা, সোহান হোসেন শাওন, শেখ সাকিব, জনি বসু, রাকিব মোড়ল, নিশাত ফেরদৌস অনিসহ মরহুমার অসংখ্য আত্মীয় স্বজন, এলাকাবাসী ও দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন খুলনা মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ সর্বস্তরের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন।