UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবীজির অবমাননার প্রতিবাদে খুলনায় হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের সমাবেশ 

koushikkln
জুন ২০, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জান্দাল কতৃক হরযত মোহাম্মদ সা. ও মা আয়েশা রা. কে অবমাননা করার প্রতিবাদ এবং তাদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে খুলনা হুফ্ফাজুল কোরআন ফাউন্ডেশন খুলনার মহানগর শাখার উদ্যোগে  সোমবার (২০ জুন) বিকাল ৪ টায় নগরীর বাইতুন নূর মসজিদ কমপ্লেক্স এর সামনে এক প্রতিবাদ সমাবেশ হুফ্ফাজুল কোরআন ফাউন্ডেশন খুলনা শাখার সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাওলানা কবির হুসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মুফতি ইলিয়াস হোসাইন জাহানাবাদী, সাধারণ সম্পাদক হাফেজ সৈয়দ এমদাদুল্লাহ, হাফেজ মোঃ শহিদুল ইসলাম, মাওলানা এফ এম নাজমুস সউদ, মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, শেখ মোঃ নাসির উদ্দিন, হাফেজ মোল্লা মিরাজুল হক, মুফতি ইলিয়াস ফরিদী, হাফেজ জিএম এমদাদুল হক, মাওলানা শফিকুর রহমান চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, আমাদের জানের চেয়েও প্রিয় আমাদের নবীজি। তার অবমাননা কখনোই সহ্য হওয়ার নয় যতদিন পর্যন্ত বিজিপি সরকার দুই কুলাঙ্গার কে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি না দেবে ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন সংগ্রাম চলতে থাকবে। বক্তারা অবিলম্বে সংসদে নিন্দা প্রস্তাব করার আহ্বান জানিয়েছেন এবং জনগণকে ভারতীয় পণ্য বর্জনের আহ্বান জানান।
সমাবেশ শেষে একটি প্রতিবাদ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।