UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫নং ওয়ার্ডে প্রাথমিক সদস্য ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ

koushikkln
জুন ২১, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেছেন, দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে বিএনপিকে সংগঠিত করে মাঠে নামতে হবে। তিনি বলেন, আমরা যদি গণতন্ত্র ফিরিয়ে আনতে চাই; তাহলে যুদ্ধে শামীল হতে হবে, সেই যুদ্ধ হবে গণতান্ত্রিক প্রক্রিয়ায়। রাজপথ দখলে নিতে হবে এবং সকল পথ-ঘাট জনগণের দখলের প্রস্তুতি নিতে হবে। এই দুর্নীতিবাজ, ঠকবাজ, প্রতারক সরকার যাতে ঘর থেকে যাতে বেরুতে না পারে সেই পথ তৈরি করতে হবে।

মঙ্গলবার (২১ জুন) বিকাল সাড়ে ৫টায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে ২৫নং ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের মাঝে প্রাথমিক সদস্য ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোনাডাঙ্গা থানা বিএনপির সাংগঠনিক টিম প্রধান কাজী মাহমুদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কাজী মো. রাশেদ, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, তৈয়েবুর রহমান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, তসলিমা খাতুন ছন্দা, আজিজা খানম এলিজা, এড. কানিজ ফাতেমা, হাফিজুর রহমান মনি, একরামুল কবির মিল্টন, সাজ্জাদ আহসান পরাগ, শেখ জামাল উদ্দিন, তারিকুল ইসলাম তারেক, শফিকুল ইসলাম শফি, ফারুক হোসেন, আলী আক্কাস, আতাউর রহমান রুনু, আব্দুল আজিজ সুমন, আকরাম হোসেন, সিদ্দিকুর রহমান, কাজী আনোয়ার হোসেন আনো, ইস্তিয়াক আহমেদ ইস্তি, গোলাম মোস্তফা তুহিন, মাহমুদ আলম বাবু মোড়ল, মঈনুল হক টুকু, জাকির ইকবাল বাপ্পি, শামীমুর রহমান শামীম, আহসান কবির বাবু, খায়রুজ্জামান রুনু, আব্দুস সালাম সরদার, শাহরিয়ার বাবু, নাসরিন হক শ্রাবনী, মশিউর রহমান বাবলু, কাজী সোহেল, শেখ মনি, আব্দুস ছাত্তার, এড. হেনা, আব্দুস সালাম, আলম হাওলাদার, নুর আলম নুরু, তরিকুল ইসলাম মহারাজ, শফিকুল ইসলাম নিপুন, আবু বক্কর সিদ্দিক নিরু, মীর আফজাল, সাহেব আলী, মোল্যা রাজু, ডা. হালিম
মোড়ল, ইজাজ আহমেদ, মহিলা দলের শাহানা সরোয়ার, কাওসারী জাহান মঞ্জু, সনিয়া খান, লাকি আজমিরি, সাহানা রহমান, মিসেস সাহানা, নিলা, রুবিনা, হালিমা, স্বেচ্ছাসেবক দলের  সাইফুল মল্লিক, নজরুল ইসলাম বাবু, সাকিল আহমেদ, কালু, স্বপন, কালাম হাওলাদার, জাফর, রকিবুল হাসান আমান, সরাফাত আলম, ছাত্রদলের সাজ্জাত হোসেন জিতু, মাজাহারুল ইসলাম রাসেল, আব্দুল আহাদ শাহিন, ইজবুল রহমান ইমু, সাইমুন রিয়াজ, মিম হোসেন, হাসিবুল ইসলাম শান্ত, মেহেদী, নাঈম, যুবদলের আসাদুজ্জামান আসাদ, মনিরুজ্জামান মনি, শাকুরুল ইসলাম সুমন, আরিফুল ইসলাম বিপ্লব, আরিফুজ্জামান সোহেল, আল আমিন দেওয়ান, শাহআলম, সুমন মীর, মনিরুজ্জামান কাজল, শাহাবুদ্দিন, আল আমিন, হীরা, ওমর ফারুক প্রমুখ।

খুলনা সদর থানা বিএনপির সাংগঠনিক টিমের
জরুরী সভায় তিন উপকমিটি গঠন

খুলনা সদর থানা বিএনপির সাংগঠনিক টিমের জরুরী সভায় নেতাকর্মীদের মাঝে
বিতরণকৃত প্রাথমিক সদস্য ও তথ্য সংগ্রহ ফরম সংগ্রহ, যাচাই বাছাই ও ওয়ার্ডের সম্মেলন সম্পন্নের লক্ষ্যে তিনটি উপ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) দুপুর ১২টায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে সাংগঠনিক টিমের জরুরী সভায় এ কমিটি গঠন করা হয়েছে। মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর থানা সাংগঠনিক টিম প্রধান আজিজুল হাসান দুলু’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ সাদীর পরিচালনায় অনুষ্ঠিত জরুরী সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন।

সভায় বক্তব্য রাখেন, আব্দুর রাজ্জাক, ওয়াহেদুর রহমান দিপু, বেগ তানভীরুল
আজম, কে এম হুমায়ুন কবির, নাজির উদ্দিন নান্নু, মোল্লা ফরিদ আহমেদ, নাসির খান, খন্দকার হাসিনুল ইসলাম নিক, আফসার উদ্দিন মাস্টার, মাসুদ খান বাদল প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে ওয়াহেদুর রহমান দিপু আহবায়ক ও কে এম হুমায়ুন কবির, মোল্লা ফরিদ আহমেদ, খন্দকার হাসিনুল ইসলাম নিক, মাসুদ খান বাদলকে সদস্য করে যাচাই বাচাই উপ কমিটি, আব্দুর রাজ্জাককে আহবায়ক ও নাজির উদ্দীন নান্নু, আলী আক্কাসকে সদস্য করে অর্থ উপ কমিটি এবং বেগ তানভীরুল আজমকে আহবায়ক ও গাজী আফসার উদ্দিন মাস্টার, শফিকুল ইসলাম শফিকে সদস্য করে সাংগঠনিক/প্রচার/ দপ্তর উপ কমিটি গঠন করা হয়।