UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপি’র বর্ণাঢ্য আয়োজন 

koushikkln
জুন ২৩, ২০২২ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশ-কেএমপি’র উদ্যোগে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে, আগামী ২৫ জুন শনিবার সকাল ৯টায় শিববাড়ী মোড় থেকে একটি র‌্যালি বের হয়ে হাদিসপার্কে গিয়ে শেষ হবে। সকাল ১০টায় বয়রাস্থ পুলিশ লাইন্সে এলইডি মনিটরে উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার, একই সময় খুলনা মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান প্রচারের ব্যবস্থা করা, পদ্মা সেতুর উপর পুলিশ হেডকোয়ার্টার্সের মাল্টিমিডিয়া এন্ড পাবলিসিটি শাখার নির্মিত গান ও ডকুমেন্টরি স্থানীয় কেবল অপারেটরদের চ্যানেলে প্রচারের ব্যবস্থা করা ও কেএমপি’র প্রতিটি থানায় বাংলাদেশ পুলিশের লোগো সম্বলিত ব্যানার ও ফেস্টুন টাঙ্গানো হবে।

কেএমপি’র অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ আনোয়ার হোসেন জানান, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির পক্ষ থেকে দিন ব্যাপি কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকালে অনুষ্ঠিত বর্ণাঢ্য র‌্যালিতে কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও পুলিশ সদস্যরা অংশ নেবেন। র‌্যালি শেষে পুলিশ লাইন্সে পদ্মা সেতুর উদ্বোধন সরাসরি ডিজিটাল পর্দায় দেখানো হবে। এছাড়া পুলিশ হেডকোয়ার্টাসের নির্দেশনা অনুযায়ী নানা কার্যক্রম গ্রহণ করা হবে।