UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বেগম রিজিয়া শহীদের সুস্থতা কামনায় নগর ছাত্রলীগের দোয়া মাহফিল 

koushikkln
এপ্রিল ১৭, ২০২১ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সরকারি এম.এম সিটি কলেজ ছাত্র সংসদের প্রথম নির্বাচিত ভিপি, খুলনা মহানগর শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দক্ষিণাঞ্চলের আওয়ামী লীগের অন্যতম সংগঠক মরহুম শেখ শহিদুল হকের সহধর্মীনি, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের মাতা, শ্রদ্ধাভাজন বেগম রিজিয়া শহীদ শারীরিক অসুস্থতাজনিত কারনে নগরীর একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। খুলনা মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে বেগম রিজিয়া শহীদের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় কোরআন খতম, দোয়া মাহফিল ও রোজাদারদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি পালিত হয়। আজ বাদ আসর শঙ্খ মার্কেটস্থ আজমেরি জামে মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ের সামনে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
দোয়া মাহফিল ও রোজাদারদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এম, ডি, এ বাবুল রানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহাবুবুল আলম সোহাগ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ মোঃ সাইফুল ইসলাম, নগর আওয়ামী লীগের সদস্য অকিল উদ্দিন ও নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ।

মহানগর ছাত্রলীগের সভাপতি ও নগর যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় কর্মসূচিতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নগর যুবলীগের সদস্য মশিউর রহমান সুমন, নগর ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান বাবু, রনবীর বাড়ৈ সজল, জব্বার আলী হীরা, জহির আব্বাস, ইয়াসিন মোল্যা, মাহমুদুল ইসলাম সুজন, শেখ সাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহান হোসেন শাওন, তাজেদুল ইসলাম তাজ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান রাজেস, মোঃ আব্দুল কাদির সৈকত, হিরণ হাওলাদার, তরিকুল ইসলাম তুফান, এম এ হোসেন সবুজ, শেখ মেহেদী হাসান স্বপন, নগর ছাত্রনেতা জোয়েব সিদ্দিকী, সাজু দাস, নাজমুল হক অয়ন, মশিউর রহমান বাদশা, শাহ আরাফাত রাহিব,  শংকর কুন্ডু, আশফাক নাইম, অভিজিৎ সরকার রাহুল, শফিকুল ইসলাম মুন্না, সোনাডাঙ্গা থানা সাধারণ সম্পাদক রুমান আহম্মেদ, বি এল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিশাত ফেরদাউস অনি, চয়ন চৌধুরী, সাইফুল ইসলাম মিরাজ, তানভীর ইসলাম সাব্বির, আহমেদ আবিদ আল হাসান, রায়হান শিকদার, মোঃ পিয়াল, মোঃ আলামিন প্রমুখ।