UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তেরখাদায় শিশুসহ দুটি অপমৃত্যু

koushikkln
আগস্ট ১, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: খুলনার তেরখাদা উপজেলায় পৃথক ঘটনায় শিশুসহ দু’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে এক তরুনী নিজেই নিজেকে শেষ করেছেন। সোমবার (০১ আগস্ট) এসব ঘটনা ঘটে।

এরমধ্যে উপজেলার আজগড়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে গলায় দড়ি দিয়ে যুবতী আত্মহত্যা করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় তেরখাদার আজগড়া ইউনিয়নের নিতাই বিশ্বাসের মেয়ে রুমা বিশ্বাস (২১) পিতার নিজ বাড়িতে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।গত রবিবার দিবাগত রাত দশটার সময় রাতের খাবার খেয়ে তার ঘরে একা ঘুমাতে যান। সকাল সাড়ে সাতটার সময় বাড়ির স্বজনরা তাকে ডাকতে গেলে ভিতর থেকে দরজা না খুললে পরবর্তীতে ঘরের বেড়া কেটে তাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।খবর পেয়ে বলরামপুর ক্যাম্পের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা প্রেরণ করে।

এ বিষয়ে তেরখাদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।

অপরদিকে উপজেলার বারাসাত ইউনিয়নের আবনালী গ্রামে (১৪-মাস) বয়সী শিশুর পুকুরে পড়ে মৃত্যু হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায় সোমবার সকাল তেরখাদার বারাসাত ইউনিয়নের আবনালী এলাকায় বাচ্চু মোল্লার (১৪-মাস) বয়সী শিশু পুত্র ফাহিম মোল্লা অসাবধানতা বশত বাড়ির পাশে পুকুরে পড়ে মৃত্যুবরণ করে।