UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তেরখাদায় অভিভাবক ও সুধী সমাবেশে এমপি পত্নী শারমিন সালাম

koushikkln
আগস্ট ২, ২০২২ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: খুলনা-৪ আসনের এমপি পত্নী এনভয় গ্রুপের পরিচালক,নাচুনিয়া জুনারী দাখিল মাদ্রাসার সভাপতি শারমিন সালাম বলেছেন, সারা দেশের ন্যায় শিক্ষাপ্রতিষ্ঠানে ভৌত অবকাঠামো উন্নয়ন,শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নে মাল্টিমিডিয়া ক্লাসরুম, শেখ রাসেল ডিজিটাল ল্যাব,নতুন শিক্ষক-কর্মচারী নিয়োগ, শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্তকরণসহ বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছে। আগামী নির্বাচনে সকল ভেদাভেদ দ্বিধাদ্বন্দ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

নাচুনিয়া জুনারী দাখিল মাদ্রাসা কর্তৃক আয়োজিত অভিভাবক ও সুধী সমাবেশ-২০২২ উপলক্ষে মঙ্গলবার (০২ আগস্ট) দুপুর একটার সময় মাদ্রাসা প্রাঙ্গনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলি তিনি বলেন। এ সময়ে তিনি বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

মাদ্রাসার সুপার খান লিয়াকত আলীর সভাপতিত্বে সহকারী শিক্ষক মাওঃ মোঃ সাজ্জাদ হোসেনের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিদ্যুৎসাহী সদস্য মোঃ শরাফাত হোসেন মুক্তি,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, ছাগলাদাহ ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এমপি কোঅর্ডিনেটর ও যুবলীগ নেতা নোমান ওসমানী রীচি, শামসুল আলম বাবু,রিনা পারভিন, আঞ্জুয়ারা সুমি,আকলিমা তুলি,শারমিন সুলতানা রুনা,কে এম আলী এহসান, মাওঃ আব্দুর রাজ্জাক রাজা, শেখ ফারুক আহমেদ,এস এম ওবায়দুল্লাহ বাবু, ইউ পি সদস্য নজরুল ইসলাম চৌধুরী, শরিফুল ইসলাম লিংকন মিনা,শেখ শামীম হাসান, খান ফরহাদুজ্জামান সুমন,শেখ হুসাইন আহমেদ, আনারুল ইসলাম, শেখ মাহাবুবুর রহমান,সোহেল হাসান জুয়েলসহ এলাকার গণ্যমান্য ও সামাজিক ব্যাক্তিবর্গ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এ সময় শারমিন সালামকে সম্মাননা স্মারক তুলে দেন সুপার খান লিয়াকত আলী এবং জাতীয় শোকের মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ও এমপি সালাম মুর্শিদী সহ তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহ-সুপার মাওঃ মোঃ আব্দুর রহিম।