UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

koushikkln
আগস্ট ৩, ২০২২ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : জাতীয় শিশু সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠন এর খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে বুধবার  (০৩ আগস্ট) বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

খুলনা প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দিনের শুরুতে শ্রদ্ধাঞ্জলি প্রদান,৭৫ এর  আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন, সংগঠন এর কার্যক্রম ও শোককে শক্তিতে পরিনত করার প্রত্যয় জানিয়ে আলোচনা সভা এবং খুলনা সদর থানার কার্যালয় প্রাঙ্গনে ফলজ গাছের চারা রোপণ।

সংগঠন এর মহানগর সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এম কবির আহমেদের সভাপতিত্বে আলোচনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা, খুলনা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, এবং জেলা সভাপতি  ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য হাসান মোঃ হাফিজুর রহমান।

মেলার খুলনা মহানগর (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ডা. এস এম এ সায়েম মিয়ার পরিচালনায় আরো বক্তব্য রাখেন মহানগর যুগ্ম সম্পাদক ও সাংবাদিক নেতা নূর হাসান জনি, সদর সভাপতি ও মহানগর সহ সভাপতি জাহাঙ্গীর আলম রায়হান,মহানগর সহ সভাপতি শামসুন নাহার শিমুল, সোনাডাঙ্গা সভাপতি প্রকৌশলী আল মামুন চৌধূরী, ১০ নং পুলিশিং কমিটির সম্পাদক ফায়েকুজ্জামান, লবনচরা সভাপতি মনিরুজ্জামান মনি, যুবলীগ নেতা মুরাদ হোসেন রিপন, খালিশপুর সভাপতি রাকিবুল হাসান,খানজাহান আলী থানার সভাপতি শেখ ইসলামুল হক, সোনাডাঙ্গা(ভারপ্রাপ্ত) সম্পাদক বিলাস চন্দ্র পাল, মহানগর সদস্য এস এম মিলন, ১০ ন ওয়ার্ড সভাপতি মুন্সী মিলন, মোঃ মুরাদ হোসেন, শাকিল আহমেদ লাল, মোঃ স্বাধীন প্রমুখ।

সম্মানিত আলোচক ফারুক হাসান হিটলু একটি দুঃসময়ে গঠিত এই জাতীয় শিশু সংগঠনকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শ ছড়িয়ে দিতে আরো বলিষ্ঠ ও সক্রিয় ভূমিকা রাখার আহবান জানান এবং খুলনাঞ্চলে কার্যক্রম শক্তিশালীতে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। এরপর সদর কার্যালয়ে ফলজ গাছ রোপণ করা হয়।