UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নগরীর ১৪ ও ২৭ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা

koushikkln
আগস্ট ৪, ২০২২ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামিম ভোলায় পুলিশের গুলিতে নিহত জেলা ছাত্রদল সভাপতি নূরে আলম এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের রক্তের মধ্য দিয়ে অবৈধ স্বৈরাচার সরকারের পতন নিশ্চিত হবে বলে মন্তব্য করে বলেছেন, গুম-খুন ও হাজার হাজার সাজানো মামলা দিয়ে রাজপথে বিএনপির নেতাকর্মীদের দমন করতে পারেনি স্বৈরাচার সরকার। এখন তারা পুলিশ লেলিয়ে দিয়ে গুলি করে দলীয় নেতাকর্মীদের হত্যা করে ক্ষমতায় টিকে থাকার অপচেষ্টা করছে। কিন্তু শহীদ রহিম-আলমের রক্ত বৃথা যেতে পারে না।

খুলনা মহানগরীর ১৪ ও ২৭ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, যেখানে আঘাত আসবে সেখানে পাল্টা আঘাত করতে হবে। কারো নির্দেশের অপেক্ষায় বসে থাকলে চলবে না। আওয়ামী লীগ সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে সরকার প্রধানের বক্তব্যে সেটা প্রমানিত হচ্ছে। এখন প্রয়োজন জোরে-সোরে একটা ধাক্কার। আর সেই ধাক্কা দেয়ার জন্য বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও আগামী রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হাসিনা সরকারকে হটাতে হবে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় বৈকালী বিএনপি কার্যালয়ে এবং সন্ধ্যা সাড়ে ৭টায় বিএনপি কার্যালয়ে ২৭নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় তিনি এসব কথা বলেন। খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে দুটি কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন খুলনা মহানগর বিএনপির
সদস্য সচিব শফিকুল আলম তুহিন। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স. ম. আ. রহমান, কাজী মাহমুদ আলী, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ জাহিদুল ইসলাম, আ. রাজ্জাক, শাহিনুল ইসলাম পাখি, আরিফ ইমতিয়াজ খান তুহিন, কে এম হুমায়ন কবির, বিপ্লবুর রহমান কুদ্দুস, এ্যাড. চৌধুরী তৌহিদুর রহমান তুষার, জহর মীর, হাবিবুর রহমান বিশ্বাস, আহসান উল্লাহ বুলবুল, মোল্লা ফরিদ আহমেদ, নাজমুল হুদা চৌধুরী সাগর, ফারুক হোসেন হিলটন, তারিকুল ইসলাম, খন্দকার হাসিনুল ইসলাম নিক, জাহিদ হোসেন, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, মুজিবর রহমান, আজিজা খানম এলিজা, সজীব তালুকদার, আবু সাঈদ শেখ, এড. কানিজ ফাতেমা আমিন, আনজিরা খাতুন, নিঘাত সীমা, এড. হালিমা আক্তার, কাওসারী জাহান মঞ্জু প্রমূখ। এছাড়া মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক শেখ সাদীর পরিচালনায় ১৪নং ওয়ার্ডে আলাউদ্দীন তালুকদার, সত্যনন্দ দত্ত, শেখ একরামুল কবির, নুরুল ইসলাম নুরু, শেখ আমিনুল ইসলাম বাবু, মোস্তাফিজুর রহমান বাদল, মো. হাসান ও মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজ বাবুর পরিচালনায় ২৭ নং ওয়ার্ডে মাহবুব উল্লাহ শামীম, মেসকাত আলী, রফিকুল ইসলাম বাবু, হানিফ মাহমুদ বক্তব্য রাখেন।

কর্মীসভায় জহর মীরকে আহবায়ক করে ১৪নং ওয়ার্ডে ৩১ সদস্যের এবং কে এম হুমায়ুন কবিরকে আহবায়ক করে ২৭নং ওয়ার্ডে ৩১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়।