দেশ আজ উন্নয়নের রোল মডেল : সালাম মূর্শেদী এমপি

সর্বশেষ আপডেটঃ
ঊষার আলো ডেস্ক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিধ্বস্ত বাংলাদেশকে অতি অল্পদিনের মধ্যে একটি আধুনিক বাংলাদেশে রূপান্তরিত করেছেন।
তিনি বলেন, শেখ হাসিনা দেশের প্রতিটা জনপদে অভুতপূর্ব উন্নয়ন ত্বরান্বিত করে দেশ ও জনগণের কাঙ্খিত প্রত্যাশা পূরণ ও বাস্তবায়ন করে চলেছেন। অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল।
সংসদ সদস্য বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল জনপদের বাজার, রাস্তাঘাট ব্রিজ কালভার্ট,স্কুল কলেজ মাদ্রাসা মন্দির গীর্জাসহ সকল প্রকার প্রতিষ্ঠানে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।
তিনি বলেন, এই উপমহাদেশে আওয়ামীলীগ একটি ঐতিহাসিক দল। আওয়ামীলীগ সরকার গঠন করলে দেশের মানুষ সুখে শান্তিতে বাস করে। তিনি সকলকে আওয়ামীলীগের পতাকাতলে সমবেত হয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় এনে দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান।
বৃহস্পতিবার (৪ আগস্ট) তেরখাদার সাচিয়াদহ মাল্টিপারপাজ বাজারের সতুন ভবন উদ্বোধন, চরপাতলায় জনপ্রতিনিধিদের অর্থায়নে মুজিব শতবর্ষ উপলক্ষে নির্মিত ঘরের নির্মাণ কাজ পরিদর্শন, নেবুদিয়া উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন, তেরখাদা উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন ও তেরখাদা বাজার সংলগ্ন চিত্রা ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে বিভিন্ন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি ও মহিলা ভাইসচেয়ারম্যান নাজমা খান, অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন মুকুল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এফ এম অহিদুজ্জামান,উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ কামরুল ইসলাম,ওসি তদন্ত দেবাশীষ কুমার দাস,প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা, ছাগলাদাহ ইউপি চেয়ারম্যান এস এম দীন ইসলাম, সাচিয়াদহ ইউপি চেয়ারম্যান মোঃ বুলবুল আহমেদ,জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ মোতালেব হোসেন,যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি,আওয়ামীলীগ নেতা মোল্যা আব্দুর রাজ্জাক রাজা, যুবনেতা মোঃ আব্বাস আলী,শ্রমিক লীগ নেতা মোঃ জিল্লুর রহমান নান্নু, দিলিপ বিশ্বাস,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ আনিচুল হক, সদস্য সচিব খান ফরাদুজ্জামান সুমন, ছাত্রলীগের সভাপতি শেখ হোসাইন আহমেদ, সাধারণ সম্পাদক শেখ আনারুল ইসলাম। এছাড়াও সরকারি কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বাজার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। পরে তিনি উপজেলা পরিষদের হলরুমে উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় করেন।