UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কপিলমুনিতে বিএমএসএস’র উদ্যোগে মানববন্ধন ও পথসভা

koushikkln
আগস্ট ৬, ২০২২ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কপিলমুনি(খুলনা) সংবাদদাতা : সাংবাদিক নূর আলম অনু’র বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অস্ত্র মামলা ও সারাদেশে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে দেশব্যাপী প্রতিবাদের অংশ হিসেবে শনিবার দুপুরে কপিলমুনি প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর উদ্যোগে মানববন্ধনে সভাপতিত্ব করেন কপিলমুনি প্রেসক্লাবের সাঃ সম্পাদক গাজী আঃ রাজ্জাক রাজু। বক্তব্য রাখেন বিএমএসএস এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জি এম মিজানুর রহমান, যুগ্ম সাঃ সম্পাদক এস এম বাবুল আক্তার, সিনিয়র সাংবাদিক ও মানবাধিকার কর্মী এস এম মোস্তাফিজুর রহমান পারভেজ, কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ শামছুল আলম পিন্টু, সাবেক সভাপতি শেখ আব্দুল গফুর, সাবেক সহ-সভাপতি জি এম আসলাম হোসেন, সিনিয়র সাংবাদিক আব্দুল মজিদ, আসাদুল ইসলাম, মোঃ ফসিয়ার রহমান, এস এম আঃ রহমান, মিলন দাশ, আমিনুল ইসলাম বজলু, শেখ সেকেন্দার আলী, একে আজাদ, আঃ সবুল আল আমীন, এস কে আলীম, শেখ খায়রুল ইসলাম, শেখ নাদীর শাহ, কাজী সোহাগ, আবু ইসহাক প্রমুখ।

বক্তরা সাংবাদিক নির্যাতন ও হয়রানীর বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চরণ করে বলেন, নির্যাতন বন্ধ না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। সাংবাদিক নূর আলম অনুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি না দিলে প্রয়োজনে কাফনের কাপড় পরে প্রতিবাদ জানানো হবে। মানববন্ধন ও পথসভা পরিচালনা করেন দৈনিক পূর্বাঞ্চলের কপিলমুনি নিজস্ব সংবাদদাতা পলাশ কর্মকার।