UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালিশপুরে লিটন হত্যা মামলায় প্রধান আসামীসহ দু’জনের আত্মসমপর্ণ

koushikkln
আগস্ট ৮, ২০২২ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খালিশপুরে আলোচিত লিটন শেখ (৪৫) হত্যা মামলার চার্জশীটভুক্ত পলাতক প্রধান আসামীসহ দু’জন আদালতে আতœসমাপর্ন করেছে। রবিবার (০৭ আগস্ট) তারা খুলনা মহানগর হাকিম আদালতে আতœসমাপর্ণ করে। শুনানী শেষে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আসামীরা হলো খালিশপুর উত্তরকাশিপুর তেতুলতলা মোড়ের বাসিন্দা হোসেন ফারাজির ছেলে জয়নাল ফারাজি(২৬) ও উত্তর কাশিপুর বক্কারের মেসের বাসিন্দা মোঃ টিক্কার ছেলে আলামিন মাড়–য়া ওরফে আলামিন (২৫)।

সংশ্লিষ্ট সূত্র মতে, খালিশপুরে মাদক ব্যবসার বিরোধীতা ও প্রতিবাদ করার দায়ে স্থানীয় মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগিরা গত ২০২১ সালের ১৮ এপ্রিল গভীর রাতে লিটন শেখকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় তার স্ত্রী হেলেনা বেগম বাদী হয়ে ৩০জনকে আসামী করে খালিশপুর থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করেন খালিশপুর থানার ওসি (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু। তদন্ত শেষে তিনি ২১জনকে আসামী করে গত ২৭মে চার্জশীট দাখিল করেন।

আদালত আগামী ৩১ আগস্ট চার্জশীটের ওপর শুনানীর দিন ধার্য করেছেন বলে নিহতের ছোট ভাই ইমামুল জানান। তিনি জানান, তারা এ চার্জশীটে খুশি নন। তারা আদালতে নারাজি দিবেন বলে জানান।