UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাদার্স ইউনিয়ন ও টাউন ক্লাবের ম্যাচ ড্র

koushikkln
আগস্ট ৯, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জেলা ফুটবল এসোসিয়েশন খুলনা আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগে দিনের একমাত্র ম্যাচটি ২-২ গোলে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।
মঙ্গলবার (৯ আগস্ট) জেলা স্টেডিয়ামে বিকেল ৪টার ম্যাচে মুখোমুখি হয় শক্তিশালী ব্রাদার্স ইউনিয়ন ও ঐতিহ্যবাহি টাউন ক্লাব। মাঠে নামার আগে উভয় দলের এটা ছিল ৫ম খেলা।

৪ খেলায় এক জয় ও ৩ পরাজয় নিয়ে ব্রাদার্সের ছিল ৩ পয়েন্ট। পক্ষান্তরে টাউন ক্লাব সমান সংখ্যাক ম্যাচে অংশ নিয়ে ২ পরাজয় ও ২ ড্র’র সুবাদে ২ পয়েন্ট নিয়ে মাঠে নামে। শক্তির দিক থেকে দু’দলই ছিল সমানে সমান। প্রিমিয়াম বিভাগে ঠিকে থাকতে হলে উভয় দলের প্রয়োজন ছিল জয়ের। উভয় দল আক্রমন পাল্টা-আক্রমনের মধ্যে দিয়ে খেলা শুরু করে। তবে তা বার পর্যন্ত পৌছায় না। মধ্য মাঠেই সীমাবদ্ধ থাকে। হঠাৎ আক্রমন বাড়িয়ে দেয় টাউন। সে আক্রমন থেকে ১৯ মিনিটের সময় টাউনের ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় প্রিন্স বড় ডি বক্সের ভিতরে বল পেয়ে গোল করে দলকে (১-০) এগিয়ে নিয়ে যায়। গোল হজম করে পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে ব্রাদার্স। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। তবে টাউনের রক্ষণভাগ ভাঙ্গতে ব্যর্থ হয়। পিছিয়ে থেকে বিরতীতে যায় ব্রাদার্স। বিরতী থেকে ফিরে উভয় দলই আক্রমন-পাল্টা আক্রমন করতে থাকে। তাতে ফল পায় ব্রাদার্স। মাত্র ৩ মিনিটের মাথায় বড় ডি বক্সের ভিতরে টাউনের ডিফেন্ডারের হাতে বল লাগলে পেনাল্টি পায় ব্রাদার্স। পেনাল্টি থেকে ব্রাদার্সের ৩নং জার্সি পরিহিত খেলোয়াড় সাহারুল গোল করে খেলায় সমতা আনে (১-১)। উভয় দল জয়ের নেশায় মরিয়া হয়ে ওঠে। একের পর এক আক্রমন করতে থাকে। তখনও তাদের বল পজিশন সমানে সমান। খেলা চলে মধ্যমাঠে। ৭৫ মিনিটের সময় ব্রাদার্সের ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় মনির বড় ডি বক্সের ভিতরে বল পেয়ে হেডে গোলকিপারকে পরাজিত করে দলকে এগিয়ে নিয়ে যায় (২-১)। গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে টাউন। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। খেলার শেষ মিনিটে বামপ্রান্ত থেকে বল ছোট ডি বক্সের সামনে মাইনাস করলে টাউন ক্লাবের ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় সুজন গোল করে খেলায় সমতা আনে (২-২)। ফলে উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে। খেলাটি পরিচালনা করেন রেফারী আব্দুর রহমান ঢালী, আলী আকবর, পারভেজ আলম ও মোশাররফ হোসেন। ম্যাচ কমিশনার ছিলেন মঈনুল ইসলাম। খেলা দু’টির ধারাভাষ্য ছিলেন এডভোকেট এম এম সাজ্জাদ আলী ও এডভোকেট প্রজেশ রায়।

মাঠে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, ডিএফএ কার্যনির্বাহী সদস্য ও লীগ কমিটির সম্পাদক সুজন আহমেদ এবং সদস্য ও লীগ কমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মহসীন। ১০ আগস্ট বুধবার জেলা স্টেডিয়ামে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর আড়াইটায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে খুলনা আবাহনী ক্রীড়া চক্র বনাম উইনার্স ক্লাব। বিকেল সোয়া ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ডুমুরিয়া তরুন সংঘ ও সাবেক খেলোয়াড় সংঘ।