UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এনইউবিটি খুলনার ৮ম সিন্ডিকেট সভা

koushikkln
আগস্ট ১১, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার ৮ম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. এটিএম জহিরউদ্দিন (ভারপ্রাপ্ত উপাচার্য)-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সিন্ডিকেট সভায় গুরুত্বপূর্ণ একাডেমিক ও প্রশাসনিক বিষয়ে সিদ্ধান্ত পাশ হয়।

সিন্ডিকেট বৈঠকে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের বোড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মো. আনসার আলী, শিক্ষা মন্ত্রণালয়ের মনোনীত সদস্য ও অতিরিক্ত সচিব ডা. সৈয়দ ইমামুল হোসেন, এনইউবিটি খুলনার বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. আনোয়ারুল হক জোয়ারদার, বোড অব ট্রাস্টির সদস্য হালিমা সুলতানা জিনিয়া ও সাদ আল জাবির আব্দুল্লাহ এবং সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. শাহ আলম।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিস্টারে প্রকাশিত রেজাল্ট, শিক্ষক নিয়োগ ও পদন্নোতি ও আমেরিকান কর্ণার খুলনার সাথে সমঝোতা স্মারক সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত পাশ হয় এবং অতিরিক্ত সচিব ডা. সৈয়দ ইমামুল হোসেন বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস প্রতিষ্ঠার অগ্রগতি দেখার পরে দ্রুত স্থায়ী ক্যাম্পাসে শিক্ষা কার্যক্রম শুরুর তাগাদা দেন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ৭ম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয় ২০২০ সালের ১২ মার্চ।