বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ ও স্বপ্নকে হত্যা করা সম্ভব নয় : এম পি সালাম মূর্শেদী

সর্বশেষ আপডেটঃ

তেরখাদা প্রতিনিধি : খুলনা-৪ আসনের এম পি আব্দুস সালাম মূর্শেদী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ ই আগস্টের সকল শহীদদের গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করে তিনি বলেন, ঘাতকের বুলেটে বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ ও স্বপ্নকে হত্যা করা সম্ভব নয়। যার ফলশ্রুতিতে বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ ও স্বপ্নকে হৃদয়ে ধারণ করে জননেত্রী শেখ হাসিনা বিশ্ব মানচিত্রে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখার জন্য সকল ভেদাভেদ ভুলে শোককে শক্তিতে রূপান্তরিত করে সকলকে ঐক্যবদ্ধভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে আগামী সংসদ নির্বাচনে পুনরায় শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানান।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ২টার সময় খুলনার তেরখাদা সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলি তিনি বলেন।

বীর মুক্তিযোদ্ধা এম এ দাউদ আলী রতনের সভাপতিত্বে ও তেরখাদা ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর মুন্সির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তেরখাদা ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, সাধারণ স¤পাদক বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ নওয়াব আলী টিপু ফকির, শওকাত মোল্লা, এজিএম বাছিতুল হাবিব প্রিন্স, ইমাম হোসেন বাবু মোল্লা, আনজুয়ারা সুমি , মোঃ আফজাল শেখ, মোল্লা ওয়াহিদুজ্জামান ফরিদ, ইউপি সদস্য তারিকুল ইসলাম, সংরক্ষিত ইউপি সদস্য মোসাম্মাৎ সামিরন বেগম, মোঃ বদির মোল্লা, মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, শেখ তোফায়েল আহমেদ , মোঃ ইদ্রিস আলী ইদু বিশ্বাস, বাবু মোল্লা, কে এম আলিমুল ইসলাম, খাইরুল মোল্লা ,নাঈম মোল্লা, অপু মোল্লা,আরিফ শেখ, সাইফুল ইসলাম, আখতার শেখ , মনির শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।