UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সংকটে লিপ সার্ভিস না দিয়ে বিএনপিকে জনমানুষের পাশে দাঁড়ানোর আহবান ওবায়দুল কাদেরের

usharalodesk
এপ্রিল ২১, ২০২১ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দুর্যোগ ও সংকটে লিপ সার্ভিস না দিয়ে বিএনপিকে জনমানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপিকে ক্ষমতায় আসতে হলে জনগণের কাছে ফিরে আসতে হবে। এ সময় জনকল্যাণের রাজনীতিই সবচেয়ে বেশি প্রয়োজন।

সেতুমন্ত্রী আজ বুধবার (২১ এপ্রিল) সকালে খুলনা সড়ক জোন বিআরটিসি, বিআরটিএ’র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে সভায় ভার্চুয়ালি যুক্ত হন।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতি, মুক্তিযুদ্ধের মূল্যবোধ এবং গণতান্ত্রিক অভিযাত্রা ক্ষতিগ্রস্ত করেছে বিএনপি ও প্রতিক্রিয়াশীল চক্র। রাষ্ট্রের প্রতিটি অর্জনকেই তারা অপপ্রচার এবং অন্ধ সমালোচনায় বিদ্ধ করেছে। তাদের রাজনীতি নেতিবাচক ধারা ও প্রতিক্রিয়াশীলতায় পুষ্ট। এদেশ এবং সমাজের গৌরবের দিনগুলো তারা বিতর্কিত করার অপচেষ্টা করেছে। এদেশের জনগণের কোনও সমর্থন না পেয়ে ক্ষমতায় যেতে তারা খোঁজেন অন্ধকারের চোরাগলি।

তিনি মনে করেন, বিএনপি জাতির সোনালি অর্জনগুলোকে কালিমালিপ্ত করে পরাজিত পাকিস্তানি ভাবধারায় এদেশের রাজনীতিকে ফিরিয়ে নিয়ে যেতে চায়। এখন আর যা সম্ভব নয়, জনগণও এখন তা হতে দেবে না।

(ঊষার আলো-এফএসপি)