বিশ্বাস প্রোর্পাটজি মডিয়িা কাপ ক্রকিটে র্টুনামন্টেরে র্পদা উঠছে মঙ্গলবার

সর্বশেষ আপডেটঃ

প্রেস বিজ্ঞপ্তি : মঙ্গলবার (১৫ নভম্বর) ‘বশ্বিাস প্রোর্পাটজি মডিয়িা কাপ ক্রকিটে র্টুনামন্টে-২০২২’’ এর র্পদা উঠবে। খুলনা প্রসে ক্লাবরে আয়োজনে ও বিশ্বাস প্রোর্পাটজি এর ব্যবস্থাপনায় খুলনায় র্কমরত সাংবাদকিদরে অংশগ্রহণে এবাররে এই র্টুনামন্টেে ৪টি দল অংশ নচ্ছি। লীগ ভত্তিকি এই র্টুনামন্টেে অংশ নয়ো র্সবােচ্চ পয়ন্টেধারী দুই দল আগামী ২০ নভম্বের একই মাঠে ফাইনালে পরস্পররে মুখোমুখি হবে।

খুলনা জলো স্টডেয়িামে এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানরে আয়োজন করা হয়ছে। মঙ্গলবার সকাল ১০টায় বলেুন-ফস্টেুন উড়য়িে র্টুনামন্টেরে উদ্বোধন ঘোষণা করবনে খুলনা সটিি র্কপােরশেনরে ময়ের আলহাজ¦ তালুকদার আব্দুল খালকে।

উদ্বোধনী অনুষ্ঠানে বশিষে অতথিি থাকবনে খুলনা প্রসেক্লাবরে প্রধান পৃষ্ঠপোষক ও জলো প্রশাসক মোঃ মনরিুজ্জামান তালুকদার, জলো ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জমে রশদিী দোজা এবং বিশ্বাস প্রোর্পাটজি এর সইিও মোঃ আজগর বশ্বিাস তারা। অনুষ্ঠানে সভাপতত্বি করবনে খুলনা প্রসেক্লাবরে সভাপতি এস এম নজরুল ইসলাম। র্সাবকি পরচিালনায় থাকবনে খুলনা প্রসে ক্লাবরে সাধারণ সম্পাদক মামুন রজো ও সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল।

উদ্বোধনী দনিে দুইটি খলো অনুষ্ঠতি হবে। সকালে প্রথম খলোয় দনৈকি আজকরে তথ্য ও দনৈকি র্পূবাঞ্চল এবং দুপুরে দ্বতিীয় খলোয় দনৈকি সময়রে খবর ও দনৈকি খুলনা পরস্পররে মুখোমুখি হবে।
খুলনা প্রসেক্লাবরে স্থায়ী ও অস্থায়ী সদস্য, খুলনায় র্কমরত সকল সাংবাদকি ও ক্রকিটেপ্রমেীদরে স্টডেয়িামে এসে এই খলো উপভোগরে জন্য আমন্ত্রণ জানানো হয়ছে।

(ঊষার আলো-এফএসপি)