UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভুয়া কাগজপত্রে জমি দখল চেষ্টায় তিন ভাইবোন কারাগারে

koushikkln
নভেম্বর ১৭, ২০২২ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : ভুয়া কাগজপত্র ও জাল দলিলের মাধ্যমে ফুলতলায় আইডিয়াল স্কুল এন্ড কলেজ সংলগ্ন জায়গা দখল চেষ্টা মামলায় তিন ভাই-বোন কারাগারে। এরা হলো ফুলতলার আলকা পূর্বপাড়া এলাকার মৃত- আঃ গফুর সরদারের পুত্র শরিফুল সরদার (৫০), শহিদুল সরদার (৪২) ও আফরোজা বেগম (৪৫)।

আদালত সূত্র জানায়, শরিফুল সরদারগং ভুয়া কাগজপত্র ও জাল দলিলের মাধ্যমে ফুলতলায় আইডিয়াল স্কুল এন্ড কলেজ সংলগ্ন জমি দখলের চেষ্টা এবং স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে।  দায়েরকৃত মামলা মিথ্যা প্রমানিত এবং ওই জমির আম মোক্তারনামা আঃ জলিল জমাদ্দার বাদি হয়ে আসাদ আলি ভ‚ঁইয়া, শরিফুল সরদার, শহিদুল সরদার ও আফরোজা বেগমকে আসামি করে আদালতে মামলা (৫১/২২ এবং ৫২/২২, তারিখ ১৭/০৪/২২) দায়ের করেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের এস আই মিজানুর রহমান উল্লেখিত ৪ ব্যক্তিকে আসামি করে আদালতে চার্জশীট দাখিল করেন। অপরদিকে ঘটনার সাথে সম্পৃক্ত নেই এবং আর্জিতে স্বাক্ষর তাঁর নয় বলে গত ৬ সেপ্টেম্বর আসাদ আলি ভ‚ঁইয়া আদালতকে লিখিতভাবে অবহিত করেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) আসামি শরিফুল সরদার, শহিদুল সরদার ও আফরোজা বেগম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন আবেদন না মঞ্জুর করে আদালতে পাঠানোর নির্দেশ দেন।