UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হরিণাকুন্ডুতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

usharalodesk
নভেম্বর ২১, ২০২২ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তৈলটুপি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।সোমবার (২১ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে।ঘটনায় আহতদের উদ্ধার করে হরিনাকুন্ডু ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, উপজেলার ভায়না ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রিপন হোসেন ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াকুব হোসেনের সমর্থদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১৯ নভেম্বর স্থানীয় সংসদ সদস্যের আগমনকে কেন্দ্র করে মঞ্চ তৈরি এবং এমপির কম্বল বিতরণের তালিকা তৈরিকে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাদ হয়।

এরই জের ধরে সোমবার ভোরে উভয় পক্ষের লোকেরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হন। এছাড়া বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, তৈলটুপি গ্রামে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

ঊষার আলো-এসএ