UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাগরিকরা রাজনীতির নামে দুর্নীতি থামাবে: মোমিন মেহেদী

koushikkln
ডিসেম্বর ২২, ২০২২ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সুষ্ঠু নির্বাচন ও দুর্নীতিরোধের দাবিতে বরিশাল থেকে শুরু হয়েছে নতুনধারার দেশব্যাপী পথসভা। ২২ ডিসেম্বর সকাল ১১ টায় বরিশালের নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে শুরু হওয়া কর্মসূচিতে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুন প্রজন্মের রাজনীতি সচেতন নাগরিকরা রাজনীতির নামে মানবতা বিরোধী – দুর্নীতিবাজদেরকে না বলার জন্য তৈরি হচ্ছে। ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবির রাজনীতিতে তারা যুক্ত হচ্ছে মৌলিক দাবিগুলো বাস্তবায়নের জন্য।

বরিশাল মহানগর এনডিবির সভাপতি ফরহাদ হোসেন ফুয়াদের সভাপতিত্বে কর্মসূচিতে অংশ নেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক হরিদাস সরকার, মহানগর এনডিবির সাধারণ সম্পাদক আহমেদ ফয়সাল, সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন আল আমিন খান, রিয়াজ চৌধুরী প্রমুখ। এরপর পটুয়াখালী ডিসি স্কয়ারে নতুনধারার পথসভায় নেতৃবৃন্দ অংশ নেন এবং দুর্নীতি বিরোধী লিফলেট বিতরণ করেন।

উল্লেখ্য, ‘নতুনধারার অঙ্গীকার-দুর্নীতি থাকবে না আর.শ্লোগানে নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদীর নেতৃত্বে ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে রেডর‌্যালীর মধ্য দিয়ে আত্মপ্রকাশের ধারাবাহিকতায় প্রতি বছরের মত এ বছরও প্রতিষ্ঠা বার্ষিকীকে সামনে রেখে এই কর্মসূচি শুরু হয়। নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০২২ সালের ২৬ অক্টোবর ২৪ জেলা, ১০৪ উপজেলা শাখাসহ সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে আবেদন করেছে।